মায়ের স্কুটি থেকে পড়ে যাওয়া খুদেকে পিষে দিল ট্রাক

ব্যারাকপুর: মর্মান্তিক দুর্ঘটনা শ্যামনগরে। মায়ের সঙ্গে স্কুল থেকে স্কুটিতে চেপে ফেরার সময় আচমকা রাস্তায় পড়ে যাওয়া খুদে পড়ুয়াকে পিষে দিল উল্টো দিক থেকে আসা একটি ট্রাক।

অত্যন্ত দুঃখজনক ঘটনাটি ঘটে শুক্রবার বেলায়, শ্যামনগর বাসুদেবপুর থানার কেউটিয়া গ্রামের পঞ্চাননতলায়। মৃতের নাম আরোহী দাস (৬)। জানা গিয়েছে, নৈহাটি একটি বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী ছিল আরোহী। স্থানীয় বসিন্দা অঞ্জনা করাই জানান,  এদিন বেলায় মায়ের স্কুটিতে চেপে বাড়ি ফিরছিল সে। বাড়ির কাছেই নিয়ন্ত্রন হারিয়ে স্কুটি নিয়ে কাত হয়ে পড়েন মা সুমি দাস। তখনই স্কুটি থেকে রাস্তায় পড়ে যায় ছোট্ট আরোহী। ঠিক সেই উল্টো দিক থেকে আসছিল একটি ট্রাক। ট্রাকের পিছনের চাকায় পিষে যায় সে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ভয়াবহ এই দৃশ্য দেখে, মেয়েকে হারিয়ে শোকে পাথর তার মা। ঘটনাস্থলেই খুদের মৃত্যু হয়।

মৃতের ঠাকুরদা প্রবীর দাস বলেন, ‘কাঁকিনাড়ার রথতলায় যাত্রী নামিয়ে টোটো নিয়ে বাড়ি ফিরছিলাম। তখন দেখি স্কুটি রাস্তার ধারে পড়ে রয়েছে। আর বউমা নাতনিকে কোলে নিয়ে বসে কাঁদছে। তৎক্ষণাৎ ওঁকে টোটো করে নৈহাটি স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলাম। কিন্তু চিকিৎসকরা জানিয়ে দেয় নাতনি মারা গিয়েছে।’

এদিকে এই ঘটনার পর তীব্র উত্তেজনা ছড়ায় কেউটিয়া পঞ্চাননতলায়। পুলিশের সামনেই উত্তেজিত গ্রামবাসীরা রাস্তায় স্পিড ব্রেকারের দাবি জানায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের খালাসিকে আটক করে। যদিও চালক পলাতক। জানা গিয়েছে, কেউটিয়া সরকারি আমতলায় একটি গোলায় সিমেন্ট খালি করে ফিরছিল ওই ট্রাকটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + 1 =