জনসংযোগে জোর শাসকের, বিভিন্ন দল ছেড়ে তৃণমূলে যোগের হিড়িক

নিজস্ব প্রতিবেদন, পুরুলিয়া: পুজো শেষ হতেই লোকসভা ভোটকে পাখির ছোখ করে বিজয়া সম্মেলনের মধ্য দিয়ে জনসংযোগে জোর দিয়েছে ঘাসফুল শিবির।জঙ্গলমহলে এবার হারানো জমি ফিরে পেতে মরিয়া শাসক দল। এদিন অযোধ্যা পাহাড় কোলের ব্লক আড়ষায় বিজয়া সম্মেলনের অনুষ্ঠান মঞ্চে বিজেপি, সিপিএম ও কুড়মি সমাজ ছেড়ে ২০টি পরিবারে তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা হাতে নিয়ে দিয়ে যোগদান করেন ঘাসফুল শিবিরে।
জেলার অন্যান্য ব্লকের মতো আড়ষা ব্লকের সিরকাবাদ অঞ্চল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে আহাড়রা বালিকা বিদ্যালয়ে এলাকার বুথ কর্মী ও সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হল বিজয় সম্মিলনী। সেখানেই বিজেপি, সিপিএম সহ দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন একাধিক পরিবার। যোগদানকারীরা জানান তাদের নিজেদের দলে মর্যাদা না পাওয়া এবং দলের দুর্নীতির জন্য মুখ্যমন্ত্রী মমতা ব¨্যােপাধ্যায়ের আদর্শে অনুপ্রাণিত হয়ে তৃণমূল কংগ্রেসে এলেন।
এদিনের অনুষ্ঠানের উপস্থিত ছিলেন আড়ষা ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি বিদ্যাধর মাহাতো, আইএনটিটিইউসির জেলা সভাপতি উজ্জ্বল কুমার, আড়ষা পঞ্চায়েত সমিতির সভাপতি বিশ্বরূপ মাঝি, সিরকাবাদ অঞ্চল সভাপতি নবকিশোর মাহাতো তৃণমূল নেতা সুষেন মাঝি সহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 17 =