পুরনো রাগের প্রতিশোধ নিতে কাকাকে বাঁশ দিয়ে খুনের অভিযোগ ভাইপোর বিরুদ্ধে

বাবার রেশন দোকানের ক্যাশ বাক্স থেকে টাকা চুরি করার সময় হাতেনাতে ভাইপোকে ধরে ফেলেছিলেন কাকা। আর তারই প্রতিশোধ নিতে কাকাকে বাঁশ দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ভাইপোর বিরুদ্ধে। বুধবার রাতে  চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর থানার মহেন্দ্রপুর গ্রামে। এই ঘটনার পর অভিযুক্ত যুবক এলাকা থেকে গা-ঢাকা দিয়েছে বলে জানিয়েছে পুলিশ। অভিযুক্তের খোঁজ শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম মহম্মদ তোজি (৫৫)।  অভিযুক্ত ভাইপোর নাম সেকেল আলি।  সে বিভিন্ন ধরনের নেশায় আসক্ত ছিল। আর সেই নেশার টাকা জোগাড় করার জন্য তার বাবা জহুর আহমেদের রেশন দোকানের ক্যাশ বাক্স থেকে টাকা চুরি করেছিল । আর সেই চুরির ঘটনা হাতেনাতে ধরে ফেলে মহম্মদ তোজি । যার কারণে ওই ব্যক্তিকে তার ভাইপর হাতে খুন হতে হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  মহেন্দ্রপুর গ্রামের বাসিন্দা জহুর আহমেদ পেশায় রেশন ডিলার। জহুরের ছেলে সেকেল আলি বহুদিন থেকে নেশাগ্রস্ত।  তারজন্য রেশন ডিলার বাবার ক্যাশ বাক্স ভেঙে বহুবার টাকা চুরি করেছে। ধরাও পড়েছে বহুবার। কয়েকদিন আগে সে বাবার রেশন দোকানে ক্যাশ বাক্স ভেঙে টাকা চুরি করে। সেই টাকা চুরির ঘটনা চোখে পড়ে কাকার। এই ঘটনার পরই ভাইপোকে তার বাবার সামনে শাসন করে কাকা মহম্মদ তোজি। বুধবার রাতে বাড়ির সামনে একটি চায়ের দোকানে একাই বসে ছিলেন মহম্মদ তোজি। সেই সময় অভিযুক্ত ভাইপো বাঁশ দিয়ে অতর্কিতে কাকার উপর হামলা চালায়। রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তিকে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে  চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে জানিয়ে দেয়।

হরিশ্চন্দ্রপুর থানার তদন্তকারী এক সাব-ইন্সপেক্টর বিকাশ হালদার জানিয়েছেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত শুরু করা হয়েছে। অভিযুক্তের খোঁজ চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × three =