Kolkata : রাম মন্দির উদ্বোধন সাড়ম্বরে পালিত হবে রাজারহাটের ইউনিওয়ার্ল্ড সিটিতে

সোমবার অযোধ্যায় ঐতিহাসিক রাম মন্দিরের উদ্বোধনকে কেন্দ্র করে গোটা দেশ এখন রাম নামে উদ্বেলিত। যার থেকে বাদ পড়ছে না শহর কলকাতাও। কলকাতাতেও রাম মন্দির এবং রামকে যাঁরা ভগবান রূপে মানেন এমন ব্যক্তিরা তাঁরা রামের প্রতি তাঁদের তাদের নিজস্ব অনুভূতি প্রকাশ করছেন ভক্তিভরে।

সোমবারের রাম মন্দির উদ্বোধন নিয়ে কলকাতা শহরেও নজরে আসছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা। যা নজরে এল রাজারহাটের ইউনিওয়ার্ল্ড সিটিতে পা রাখতেই। ইউনিওয়ার্ল্ড সিটিতে নীতা মিশ্র, শায়লা মিশ্র, নম্রতা মেহরানা এবং শগুন সিং একসঙ্গে রাম মন্দিরের একটি বিশাল রঙ্গোলি তৈরি করেছেন। রঙ্গোলির সৌন্দর্য এককথায় নজর কাড়া।

এই প্রসঙ্গে নীতা মিশ্র জানান, তাঁর আগে থেকেই পরিকল্পনা ছিল ২১ জানুয়ারি নিজেই এই রঙ্গোলিটি সম্পূর্ণ করবেন যাতে ২২শে জানুয়ারি যে প্রভাত ফেরির আয়োজন করা হয়েছে তাতে অংশ নেওয়া প্রত্যেকেই সবাই এই রঙ্গোলিটি দেখতে পারেন।

একইসঙ্গে তাঁর সংযোজন, এই রঙ্গোলি তৈরি করতে গিয়ে তিনি তাঁর কর্মের মধ্যে দিয়ে যে মানসিক শান্তি ও তৃপ্তি লাভ করেছেন ঠিক তেমনই আনন্দ অনুভব করবেন যাঁরা এই রঙ্গোলি ২২ তারিখ সকালে চাক্ষুষ করবেন তাঁরাও। এরই পাশাপাশি নীতা এও জানাতে ভোলেননি যে, শায়লা, শগুন এবং নম্রতা এই রঙ্গোলিটি সম্পূর্ণ করতে তাকে সম্পূর্ণ সহায়তা করেছেন। আর তাঁদের সহযোগিতাতেই এই অসাধারণ রঙ্গোলিটি শেষ করা সম্ভব হয়েছে মাত্র তিন ঘণ্টায়। সঙ্গে এও জানান, সোমবার এই রঙ্গোলিকে ৫০০ প্রদীপে সাজিয়ে রাম মন্দিরের উদ্বোধনকে সাড়ম্বরে পালন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 3 =