মালদায় পঞ্চম শ্রেণির ছাত্রীর মুণ্ডহীন দেহ উদ্ধার, অভিযুক্তের বাড়িতে ভাঙচুর ও আগুন

মালদায় দু’দিন নিখোঁজ থাকার পর বুধবার রাতে উদ্ধার হল পঞ্চম শ্রেণির এক ছাত্রীর মুণ্ডহীন দেহ। মৃতদেহের মাথাটি অন্য জায়গা থেকে খুঁজে পাওয়া গিয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে ইতিমধ্যেই এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। উত্তেজিত জনতা অভিযুক্তের বাড়িতে ভাঙচুর চালিয়ে আগুন লাগিয়ে দেয়। মালদার ইংরেজবাজারের বালুরচর এলাকার ঘটনা। মৃত ছাত্রী স্থানীয় একটি বেসরকারি স্কুলের পঞ্চম শ্রেণির পড়ুয়া ছিল।

তার বাবা মনোজ কেশরী এক জন ব্যবসায়ী। গত সোমবার বাড়ির সামনে থেকে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে গিয়েছিল ওই ছাত্রী। বেশ কিছু ক্ষণ খোঁজাখুঁজির পরেও মেয়েকে না পাওয়া যাওয়ায় তাঁর বাড়ির লোকজন খবর দেন থানায়। পুলিশ তদন্ত শুরু করে, এরইমধ্যে বুধবার গভীর রাতে নিখোঁজ ওই ছাত্রীর গলা কাটা দেহ উদ্ধার হয় ইংরেজবাজার শহর থেকে ঢিল ছোড়া দূরত্বে আম বাজার এলাকায়।

প্রাথমিক ভাবে মুণ্ডটি পাওয়া যায়নি। পরে দেহ থেকে ১০০ মিটার দূরে একটি পরিত্যক্ত গুদাম ঘরের ছাদ থেকে উদ্ধার করা হয়েছে মুণ্ডটিও। দেহটি ইতিমধ্যেই শনাক্ত করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করে এক জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত যুবকের নাম শ্রীকান্ত কেশরী। তাঁকে জেরা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − three =