দমদমে সাত-সকালে শুট আউট, বরাত জোরে বাঁচলেন দমকলকর্মী

নিজস্ব প্রতিবেদন, কলকাতা: ঠিক যেন সিনেমার মতো।

প্রথমে যুবককে ডাক। কাছে এগোতেই পকেট থেকে বন্দুক বের করে গুলি। মঙ্গলবার তখন সকাল আটটা। দমদমের রাস্তায় তখন লোকজন বেরিয়েছেন কাজেকর্মে। আচমকা গুলির শব্দ। প্রকাশ্যে গুলি চলতে দেখে আতঙ্কে দিশেহারা সকলে। এদিকে, এলোপাথাড়ি গুলি থেকে বাঁচতে পালাচ্ছেন দমকল কর্মী স্নেহাশিস।তবে গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় এ যাত্রায় বেঁচে গিয়েছেন তিনি। এদিকে, সাত সকালে দমদমে দমকল কেন্দ্রের সামনে গুলি চলার খবরে শোরগোল পড়ে যায়। ঘটনাস্থলে পৌঁছন পুলিশ কর্মীরা।

জানা গেছে,  মঙ্গলবার সকাল ৮টা নাগাদ দমকল কেন্দ্রের সামনে দমকল কর্মী স্নেহাশিসকে লক্ষ্য করে গুলি চলে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি গুলির খোল উদ্ধার করেছে। আততায়ীর কোনও খোঁজ এখনও মেলেনি। যাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয়েছে সেই দমকল কর্মী জানান, কিছুদিন আগে এক যুবকের সঙ্গে রাস্তায় তাঁর ধাক্কা লেগেছিল। তা নিয়ে কথা কাটাকাটি হয়। ওই যুবকই এদিন সকালে দমকল কেন্দ্রের সামনে এসে তাঁর জন্য অপেক্ষা করছিল। স্নেহাশিস বাইক থেকে নেমে অফিসে ঢুকতে যেতেই তাঁকে ডাকে ওই যুবক। ডাক শুনে যুবকের দিকে এগিয়ে যেতেই সে পকেট থেকে বন্দুক বের করে গুলি চালাতে শুরু করে।

দমকল কর্মী বলছেন, সবার সামনে ক্ষমা চাইবে বলেছিল ওই যুবক। কিন্তু তার মনে এমন ষড়যন্ত্র ছিল তা টেরই পাওয়া যায়নি। ওই যুবকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + 3 =