কয়লা পরিবহণের ট্রাকে চালকের পচা দেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদন, রানিগঞ্জ: কয়লা খনির কয়লা পরিবহণের জন্য দাঁড়িয়ে থাকা ট্রাকে ট্রাকচালকের পচাগলা দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল কুনুস্তরিয়া এরিয়ার বাঁশড়া খোলামুখ খনি সংলগ্ন এলাকায়।
বুধবার সকালে স্থানীয় এলাকার বেশ কিছু মানুষজন সেই রাস্তা দিয়ে চলাচলের সময় পচা দুর্গন্ধ পেয়ে আশপাশের অন্য সকল মানুষজনেদের ও পাড়া-প্রতিবেশীদের জানালে তাঁরা পুলিশ প্রশাসনে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের কেবিনের মধ্যে থাকা গাড়ির চালক তথা ওই গাড়ির মালিক বছর ৫৪-র বিহারের শেখপুরা জেলার বেলকুণ্ডী গ্রামের বাসিন্দা শৈলেন্দ্র প্রসাদের দেহ উদ্ধার করে।
এদিনের এই ঘটনার খবর পেয়ে পুলিশ প্রশাসনের সঙ্গেই ঘটনাস্থলে এসে পৌঁছন বাঁশড়া গ্রামের গ্রাম প্রধান সঞ্জয় হেমব্রম। তিনিও এই উদ্ধারের বিষয় লক্ষ্য করেন কেন কী ভাবে একজন চালক এতদিন ধরে গাড়ির মধ্যে আটকে রইলেন? কেউ তাঁকে দেখতে পেলেন না? সে বিষয়েই প্রশ্ন করেন। জানা গিয়েছে, স্থানীয় অংশে কয়লা পরিবহণের জন্য বহু দূর দূরান্ত থেকে যানবাহন এখানে এসে কয়লা নেওয়ার জন্য হাজির হয়, তবে কয়লা মজুত কম থাকলে অনেক সময়ই বহু যানবাহনকে দাঁড়িয়ে থাকতে হয় কয়লা সংগ্রহের জন্য সেরকমই একটি ট্রাক সেখানে চার পাঁচ দিন ধরেই দাঁড়িয়েছিল বলেই অনুমান করছেন সকলে।
আর তারই মধ্যে ওই ট্রাকের চালক আটকে পড়ে এ ধরনের ঘটনা ঘটতে পারে বলেও মনে করছেন অনেকে। অনেকেই আবার দাবি করেছেন এই প্রচণ্ড গরমে সানস্ট্রোক কিংবা সেরূপ কোনও কারণে ওই গাড়ির চালকের মৃত্যু হতে পারে। তবে সবটাই তদন্তের বিষয় বলেই জানায় তারা। বর্তমানে পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছে দেহটিকে উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠিয়েছে। একই সঙ্গে ওই ট্রাকটিকে আটক করে নানান নমুনা সংগ্রহ করছে পুলিশ। এখন দেখার ময়নাতদন্তের পর মৃত্যুর কী কারণ উঠে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + 15 =