লা গণেশনের পারিবারিক অনুষ্ঠানে হাজির মুখ্যমন্ত্রী, বাজালেন মাদলও

রাজ্যের ভারপ্রাপ্ত রাজ্যপাল লা গণেশনের (La. Ganesan) দাদার আশি বছরের জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার সকাল ১০টা নাগাদ রাজ্যপাল লা গণেশনের দাদার জন্মদিনের অনুষ্ঠানে যোগ দেন এরাজ্যের মুখ্যমন্ত্রী। সেখানে তাঁকে তামিলনাড়ুর রীতি মেনে মাদল বাজিয়ে স্বাগত জানানো হয়। মুখ্যমন্ত্রী নিজেও মাদল বাজান।

মমতা ছাড়াও এই অনুষ্ঠানে তামিলনাড়ুর সমস্ত রাজনৈতিক দলের প্রবীণ নেতাদের আমন্ত্রণ জানানো হয়। আমন্ত্রিতদের তালিকায় ছিলেন তামিলনাড়ুর বিদ্বজনেরাও। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিনও অনুষ্ঠানে যোগ দেন।

তাৎপর্যপূর্ণভাবে দক্ষিণের সুপারস্টার রজনীকান্তকেও (Rajanikanth) রাজ্যপাল লা গণেশনের দাদার ৮০তম জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সূত্রের খবর, ওই অনুষ্ঠানে রজনীকান্ত এবং মমতার মুখোমুখি সাক্ষাৎও হয়েছে। বেশ কিছুক্ষণ কথা হয়েছে দু’জনের। সূত্রের খবর, অনুষ্ঠান মঞ্চে মমতা উপস্থিত আছেন শুনে রজনীকান্ত নিজেই এগিয়ে এসে তাঁর সঙ্গে কথা বলেন। যদিও এটা নেহাতই সৌজন্য বিনিময় বলে খবর। তাও সদ্য রাজনীতিতে হাত পাকানো রজনীর সঙ্গে মমতার এই সৌজন্য বিনিময় আলাদা গুরুত্বের দাবি রাখে। তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী স্ট্যালিনের সঙ্গেও এদিন ফের কথা হয় মমতার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × four =