মেলায় অশান্তি, তিন দিন পর খাল থেকে উদ্ধার নিখোঁজ তরুণের দেহ

গত কয়েকদিন ধরে নিখোঁজ তরুণের দেহ উদ্ধার হল খাল থেকে। সেই ঘটনায় দায়ের হল খুনের অভিযোগ । ঘটনাটি প্রগতি ময়দান থানা এলাকার চৌবাগা এলাকার। অভিযোগ, গত মঙ্গলবার থেকে নিখোঁজ ছিলেন ১৯ বছরের বিশ্বজিৎ মণ্ডল। প্রগতি ময়দান থানায় নিখোঁজ ডায়েরিও দায়ের করেছিল তাঁর পরিবার। এদিকে শুক্রবারই প্রগতি ময়দান থানা এলাকায় খানা বেড়িয়া অগ্রগামী ক্লাবের পিছনের বাসন্তী হাইওয়ে খালের থেকে এক তরুণের দেহ উদ্ধার হয়। খোঁজ খবর করে জানা যায় সেটাই নিখোঁজ বিশ্বজিতের দেহ। স্থানীয় সূত্রে খবর, মৃতদেহে একাধিক আঘাতের চিহ্ন মিলেছে, দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।
জানা গিয়েছে, পুজো উপলক্ষে পিসির বাড়ি ঘুরতে গিয়েছিল বিশ্বজিৎ। খানা বেড়িয়ায় শীতলা পুজো উপলক্ষে মেলাতে ঘুরতে গিয়েছিল সে গত মঙ্গলবার। সেই মেলায় গভীর রাতে ওই এলাকার বেশ কয়েকজনের সঙ্গে কোনও কিছু নিয়ে বচসা হয়। সেখানে মারামারিও চলে পরিবারের অভিযোগ। পরিবার জানায়, মঙ্গলবার বাড়ি আসেনি বিশ্বজিৎ। এরপর পরিবারের লোকেরা বুধবার সকাল থেকে খোঁজাখুঁজি করে। পাশাপাশি বিশ্বজিৎ-এর নিজের বাড়িতেও জানানো হয়। বুধবার খোঁজাখুঁজির পরেও না পাওয়ায় পরিবার প্রগতি ময়দান থানায় বিশ্বজিৎ মণ্ডলের নামে নিখোঁজের অভিযোগ দায়ের করে। অভিযোগে ভিত্তিতে তদন্তে নামে পুলিশ।
সেই ঘটনার তিন দিন পরে তরুণের দেহ মিলল বাসন্তী হাইওয়ে ময়লাখালে। স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে উচ্চ মাধ্যমিকের ছাত্র ছিল বিশ্বজিৎ মণ্ডল। তার বাড়ি পূর্ব যাদবপুর থানা বুধেরহাট এলাকায়।
বাড়ি থেকে প্রগতি ময়দান থানায় এলাকায় পিসির বাড়িতে আসে। প্রগতি ময়দান থানা এলাকায় যেখানে মেলা চলছিল, সেই মেলার পাশে খানা বেড়িয়া অগ্রগামী ক্লাবের পিছনের বাসন্তী হাইওয়ে খালের থেকে শুক্রবার দেহ উদ্ধার হয়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। তদন্ত শুরু করেছে পুলিশ। পরিবারের অভিযোগ, পিটিয়ে মারা হয়েছে বিশ্বজিৎকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × three =