টেমস নদীতে ভেসে উঠল ২৩ বছরের ভারতীয় পড়ুয়ার দেহ!

লন্ডনের টেমস নদীতে ভেসে উঠল ২৩ বছরের ভারতীয় পড়ুয়ার দেহ! গত ১৭ নভেম্বর থেকে তিনি নিখোঁজ ছিলেন। নিহত পড়ুয়ার নাম মিতকুমার প্যাটেল। এবছরেরই ১৯ সেপ্টেম্বর তিনি উচ্চশিক্ষার জন্য ইংল্যান্ডে এসেছিলেন।

জানা যাচ্ছে, গত ২১ নভেম্বর পূর্ব লন্ডনের ক্যানারি হোয়ার্ফ অঞ্চলের কাছে টেমস নদীতে তাঁর দেহ ভাসতে দেখা যায়। মেট্রোপলিটন পুলিশ দেহটি উদ্ধার করে। পুলিশের দাবি, ওই পড়ুয়ার মৃত্যুতে সন্দেহজনক কিছু মেলেনি।

ওই পড়ুয়া এক কৃষক পরিবারের সন্তান। তিনি গ্রামে থাকতেন। এই পরিস্থিতিতে তাঁর মৃত্যুতে তাঁর পরিবার বিরাট আর্থিক সমস্যায় পড়েছেন। তাই সাহায্যের হাত বাড়িয়েছে ইংল্যান্ডের এক অনলাইন সংস্থা ‘গো ফাউন্ড মি’। তারা ইতিমধ্যেই নিহত পড়ুয়ার পরিবারকে আর্থিক সাহায্য করার জন্য তহবিল গড়েছে। যা অর্থ উঠবে তা মিতকুমারের পরিবারকে দেওয়া হবে বলে জানানো হয়েছে।

এক ব্রিটিশ সংবাদপত্র সূত্রে জানা যাচ্ছে, ওই পড়ুয়ার ২০ নভেম্বর শেফিল্ডে যাওয়ার কথা ছিল। সেখানে গিয়ে শেফিল্ড হালাম বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরুর পাশাপাশি আমাজনে আংশিক সময়ের চাকরিও করার কথা ছিল তাঁর। কিন্তু তার আগেই টেমসে মিলল তাঁর দেহ। তিনি রোজ হাঁটতে বেরতেন। ১৭ নভেম্বরও বেরিয়েছিলেন। কিন্তু নির্দিষ্ট সময়ের পরও না ফেরায় খোঁজাখুঁজি শুরু করেন আত্মীয়রা। এর পরই জানা যায়, মিতকুমার তাঁর চাবির গোছাও ফেলে গিয়েছেন লন্ডনে যেখানে থাকতেন, সেখানে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *