ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য পটাশপুরে

মদন মাইতি, পটাশপুর, পূর্ব মেদিনীপুর : শশ্মান ধার থেকে এক ব্যাক্তির ঝুলন্ত মৃত দেহ উদ্ধার ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় । ঘটনা পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর দু’নম্বর ব্লকের পঁচেট ৪ নং গ্রাম পঞ্চায়েতের পুরুষোত্তমপুর গ্রামের। মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে নিয়ে যায়। ঘটনার তদন্তে শুরু হয়েছে।

সূত্রের খবর, মৃত ব্যক্তির নাম ঘনশ্যাম মাল (৩২)। পিতা নকুল মাল। তার বাড়ি পটাশপুর দু’নম্বর ব্লকের বাল্যগোবিন্দপুর এলাকায়। মৃত ব্যক্তি পেশায় কৃষিজীবি। তার স্ত্রী ও কন্যা রয়েছে।

স্থানীয়রা জানান, গ্রামের কিছু জন শুক্রবার সকালে মাঠে কাছে বেরিয়ে পুরুষোত্তমপুর পূর্ব পাড়া গ্রামের শশ্মান ধারে একটি গাছে ঝুলন্ত অবস্থায় এক ব্যাক্তি কে দেখতে পায়। খবর দেওয়া হয় পটাশপুর থানায়। কিছুক্ষনের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পুলিশ এসে মৃত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। তবে কী কারনে মৃত্যু তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

যদিও স্থানীয় প্রশাসন সূত্রে জানা গেছে, ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন ছিলেন তাই তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে অনুমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 5 =