সকলের সমস্ত চেষ্টা ব্যর্থ করে না ফেরার দেশে ঐন্দ্রিলা

প্রার্থনা, ভালোবাসা, ডাক্তারদের প্রচেষ্টা, বাবা-মা, প্রেমিকের আকুতি। না কোনও কিছুতেই আরা সাড়া দিতে পারেলন না টেলি সিরিয়ালের অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। সকলের সমস্ত চেষ্টাকে ব্যর্থ করে মাত্র ২৪ বছরেই না ফেরার দেশে চলে গেলেন ফুটফুটে তরুণী। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, রবিবার দুপুর ১২টা ৫৯ মিনিটে মারা যান অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

২০১৫ সাল, ৫ ফেব্রুয়ারিতে ঐন্দ্রিলা জানতে পেরেছিলেন তিনি ক্যানসার আক্রান্ত। মাত্র একাদশের ছাত্রী তখন ঐন্দ্রিলা। তারপর চিকিত্সা, কেমো, ইঞ্জেকশন। ২০১৬ সালে ক্যানসারকে হারিয়ে নতুন জীবন পাওয়া।ফের ছন্দপতন ঘটে ২০২১ সালের ১৪ ফেব্রুয়ারি। ডান দিকের কাঁধে আচমকা শুরু হয় যন্ত্রণা। ডান দিকে ফুসফুসে টিউমার ধরা পড়ে। আবার অস্ত্রোপচার। কষ্ট-যন্ত্রণা।

এরপরের বিপদ আসে সম্প্রতি। ১ নভেম্বর গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তাঁকে ভর্তি করানো হয় হাওড়ার এক বেসরকারি হাসপাতালে। চিকিৎসকরা জানান, মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে ঐন্দ্রিলার। কোমায় চলে যান তিনি। রাখা হয় ভেন্টিলেশনে। গত ১৪ নভেম্বর থেকে ঐন্দ্রিলার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। হৃদ্‌যন্ত্র স্তব্ধ হয়ে যাচ্ছিল বার বার। শনিবার (১৯ নভেম্বর) রাতে বার দশেক কার্ডিয়াক অ্যারেস্ট হয় বলে হাসপাতাল সূত্রে খবর। এই ধাক্কা আর সামলাতে পারলেন না ঐন্দ্রিলা।এদিন সকালেও অভিনেত্রীর বেশ কয়েক বার কার্ডিয়াক অ্যারেস্ট হয়।আর এত ধাক্কা নিতে পারেননি ২৪ বছরের অভিনেত্রী। সকলকে কাঁদিয়ে, চিরঘুমের দেশে চলে গেলেন তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + sixteen =