ত্রিশূল হাতে মহিষাসুরমর্দিনী মুদ্রায় বিষ্ণুপুরের অসুর বধের শপথ সুজাতার

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: অনুব্রতর স্টাইলে চড়াম চড়াম ঢাক বাজিয়ে শতাধী প্রাচীন এক্তেশ্বর মন্দিরে পুজো দিয়ে স্থানীয়দের নকুলদানা খাইয়ে হাতে ত্রিশূল হাতে নিয়ে বিষ্ণুপুরের অসুরদের বধ করার শপথ নিলেন বিষ্ণুপুরের লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল। যা নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি ওই কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ।
লোকসভা নির্বাচন যত এগিয়ে আসছে, ততই বাঁকুড়ার বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে জমে উঠছে সৌমিত্র খাঁ বনাম তাঁর প্রাক্তন স্ত্রী সুজাতা মণ্ডলের লড়াই। গরম যত বাড়ছে ততই দুই প্রাক্তনীর বাগযুদ্ধে রাজনৈতিক উত্তাপ বাড়ছে প্রাচীন মল্লগড়ে। এবার নাম না করে হাতে ত্রিশূল নিয়ে বিরোধী শিবিরকে কার্যত বধ করার শপথ নিলেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃনমূল প্রার্থী সুজাতা মণ্ডল।
এদিন দুপুরে প্রচার শুরুর আগেই দলের নেতা কর্মীদের সঙ্গে নিয়ে বাঁকুড়া শহরের শতাধী প্রাচীন এক্তেশ্বর মন্দিরে হাজির হন সুজাতা মণ্ডল। নিজে হাতে চড়াম চড়াম ঢাক বাজিয়ে সুজাতা মন্দিরে যান। সেখানে ভক্তিভরে পুজো দেন। পুজো দেওয়ার পর মন্দিরে থাকা একটি ত্রিশূল হাতে নিয়ে মহিষাসুরমর্দিনী মুদ্রায় দাঁড়িয়ে বিষ্ণুপুর থেকে অসুর বধের শপথ নেন। অসুর বলতে এদিন নির্দিষ্ট কাউকে রাজনৈতিক ভাবে বধের শপথ নিলেন কী সুজাতা? তা এদিন স্পষ্ট করেননি তিনি। তবে তাঁর লক্ষ ্যযে বিরোধীরা তা এদিন বলতে কসুর করেননি তিনি।
সুজাতা মণ্ডলের এমন কাণ্ডকে কটাক্ষ করতে ছাড়েননি বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী তথা সুজাতার প্রাক্তন স্বামী সৌমিত্র খাঁ। সৌমিত্র খাঁর কটাক্ষ, ‘আমাকে তো আগেই বধ করে দিয়েছেন। দয়া করে আর বিষ্ণুপুরের মানুষকে বধ করবেন না। আগে আমি একা জ্বলতাম, এখন গোটা বিষ্ণুপুরের তৃণমূল জ্বলছে। তাই তাঁকে আর বধ করার সুযোগ দেবেন না বিষ্ণুপুরের মানুষ।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + 14 =