দুষ্কৃতীদের আগুনে পুড়ল বিজেপি নেত্রীর বাড়ি

ঝাড়গ্রাম: বিজেপির এক পঞ্চায়েত সদস্যের বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। ভোটের আগে এই ঘটনায় ঝাড়গ্রামের রাজনৈতিক মহলে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে গোপীবল্লভপুর দু’নম্বর ব্লকের কুজড়া গ্রামে। সেখানকার বিজেপির পঞ্চায়েত সদস্য রূপা পালোই পরিবারের সদস্যদের সঙ্গে গ্রামবাসীদের আয়োজিত হরিনাম সংকীর্তনের আসরে গিয়েছিলেন। সেই সময় বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে রাত নটা নাগাদ দুষ্কৃতীরা বাড়িতে আগুন লাগিয়ে দেয় বলে বিজেপির পঞ্চায়েত সদস্য সহ স্থানীয়দের অভিযোগ।

বাড়িতে আগুন লাগানোর খবর পেয়ে ছুটে এসে দেখেন বাড়িটি দাউ দাউ করে জ্বলছে। বাড়ির ভেতরে থাকা গবাদি পশু সহ সমস্ত জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে। স্থানীয়দের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। বৃহস্পতিবার সকালে ঘটনাস্থলে যান দলের জেলা সভাপতি তুফান মাহাতো এবং সাধারণ সম্পাদক মানিকচাঁদ পানি। ক্ষতিগ্রস্ত পরিবারটিকে খাবার, ত্রিপল এবং আর্থিকভাবে সহযোগিতা করেন। জেলা সভাপতি ঘটনার সঠিক তদন্ত দাবি করেছেন।
তৃণমূলের জেলা সভাপতি তথা স্থানীয় বিধায়ক দুলাল মুর্মু ঘটনার নিন্দা করে বিষয়টিকে নিয়ে বিজেপি রাজনীতি করছে বলে অভিযোগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *