বসিরহাটে আচমকা বিস্ফোরণ, জখম মা-ছেলে

বসিরহাট: ভগবতীপুরের পর বসিরহাট। বিস্ফোরণে কেঁপে উঠল উত্তর ২৪ পরগনার বসিরহাটের পিপা গ্রামের রবিউল ইসলামের বাড়ি।মঙ্গলবার দুপুরে এই ঘটনায় গুরুতর জখম হয় রবিউলের ষষ্ঠ শ্রেণিতে পড়া ছেলে ও স্ত্রী। তাদের বসিরহাট জেলা হাসপাতালে চিকিৎসা চলছে।

স্থানীয় সূত্রে খবর, এদিন দুপুর ১২.২০ নাগাদ বিকট শব্দে কেঁপে ওঠে রবিউল ইসলামের বাড়ি। পেশায় গাড়িচালক রবিউল তখন বাড়িতে ছিলেন না। রান্নাঘরে বিস্ফোরণ হয় বলে প্রতিবেশীরা জানিয়েছেন। বিস্ফোরণের ফলে মাথায় ও হাতে গুরুতর আঘাত পায় ১১ বছরের রাকিবুল। ঘটনার সময় নাবালক ছেলের কাছেই ছিলেন মা ফুলিয়া খাতুন। তিনিও আহত হন। তাঁর বাঁ পায়ের হাঁটুর কাছে গভীর ক্ষত তৈরি হয়েছে।

দু’জনকে সঙ্গে সঙ্গে বসিরহাট হাসপাতালে নিয়ে আসেন প্রতিবেশীরা। সেখানেই মা-ছেলের চিকিৎসা চলছে। আপাতত পরিস্থিতি স্থিতিশীল। তবে বিস্ফোরণের কারণ নিয়ে সংশয় তৈরি হয়েছে। যদিও পরিবারের সদস্যদের দাবি, গ্যাস সিলিন্ডার ফেটেই এই বিপত্তি ঘটেছে।

এদিকে গ্রামের বিরোধী রাজনৈতিক দলের সদস্যদের অভিযোগ, গ্যাস সিলিন্ডার নয়, বোমা ফেটে আহত হয়েছে মা-ছেলে। পঞ্চায়েত ভোট উপলক্ষে রবিউলের বাড়িতে বোমা মজুত করা হচ্ছিল বলে অভিযোগ উঠেছে। ঘটনার খবর পেয়েই বসিরহাট থানার বিশাল পুলিশবাহিনী গ্রামে গিয়ে পৌঁছয়। তারা রবিউল ইসলামের বাড়ি ঘিরে তল্লাশি শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − one =