শ্বাসরোধ করেই ছোট ছেলেকে খুন করেন সূচনা, প্রকাশ্যে ময়না তদন্তের রিপোর্ট

নিজের ছোট্ট ছেলেকে শ্বাসরোধ করে খুন করেছেন সূচনা। ময়নাতদন্তের রিপোর্টে তেমনটাই উল্লেখ করা হয়েছে। মঙ্গলবার গোটা দেশ শিউরে উঠেছিল কলকাতার মেয়ে সূচনা শেঠের বিরুদ্ধে ওঠা নিজের ছোট সন্তানকে হত্যাকাণ্ডের ঘটনায়। পুলিশ ইতিমধ্যেই গ্রেপ্তার করেছে তাঁকে। এবার সামনে এল ময়নাতদন্তের রিপোর্ট। যা থেকে জানা গিয়েছে, সন্তানের শ্বাসরোধ করতে সম্ভবত বালিশ বা তোয়ালে ব্যবহার করেছিলেন সূচনা।

আগেই পুলিশ জানিয়েছে, বাঁ হাতের কবজি কেটে আত্মহত্যার চেষ্টা করেছিলেন সূচনা। কিন্তু পরক্ষণেই মত বদলান তিনি। ছেলের দেহ ব্যাগে ঢুকিয়ে একটি ক্যাব ধরে গোয়া থেকে বেঙ্গালুরু যাওয়ার জন্য রওনা দেন। কিন্তু তাঁকে ধরিয়ে দেয় আত্মহত্যার চেষ্টাই! পুলিশ সূত্রে জানানো হয়েছে, তাঁর অ্যাপার্টমেন্ট থেকে রক্তমাখা তোয়ালে উদ্ধার হয়েছে। সেই রক্তই তোয়ালে লেগেছিল। আর তা দেখেই নড়েচড়ে বসে পুলিশ।

চিকিৎসকরা জানিয়েছেন, শ্বাসরোধ করেই নিজের ছেলেকে মেরেছেন অভিযুক্ত সূচনা। তবে নিজের হাতে গলা টিপে না মেরে বালিশ বা তোয়ালে মুখে চেপেই তিনি একরত্তি শিশুটিকে খুন করেন। ময়নাতদন্তের রিপোর্ট থেকে জানা যাচ্ছে, শিশুটি মৃত্যুর আগে কোনওরকম প্রতিরোধের চেষ্টাও করতে পারেনি। পাশাপাশি রিপোর্ট থেকে আরও জানা যাচ্ছে, মৃত্যুর কিছু পরে রাইগর মর্টিস দেখা যায় মৃতদেহে। কিন্তু তা ৩৬ ঘণ্টা পরে তা চলেও যায়। শিশুটির শরীরে কোনও রাইগর মর্টিস না থাকায় পরিষ্কার, তাকে খুন করা হয়েছে ৩৬ ঘণ্টারও বেশি সময় আগে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *