সোনামুখী জেলা বিজেপির সাধারণ সম্পাদকের দাদার তৃণমূলে যোগ

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: বিষ্ণুপুর সাংগঠনিক জেলা বিজেপির সাধারণ সম্পাদক তথা সোনামুখীর বিজেপি নেতা চঞ্চল সরকারের বড়দা কমলেশ সরকার তৃণমূলে যোগদান করলেন। এলাকায় যথেষ্ট প্রভাব রয়েছে বিজেপি নেতা চঞ্চল সরকারের। এবার এই বিজেপি নেতার ঘরেই ভাঙন, চঞ্চল সরকারের বড়দা কমলেশবাবুর দাবি, তাঁর ভাই বিজেপি নেতা হলেও, তিনি এর আগে কোনও রাজনৈতিক দলের সঙ্গে জড়িত ছিলেন না। এদিন তিনি খাতড়ায় মুখ্যমন্ত্রীর সভায় যান সেখানে মুখ্যমন্ত্রীর বক্তব্য শুনে মুগ্ধ হন, তারপরেই এই সিদ্ধান্ত নেন।
তিনি আরও দাবি করেন, এলাকায় উন্নয়ন করার জন্যই তিনি তৃণমূলে যোগদান করেছেন। তবে ভাই ভাইয়ের মতো রাজনীতি করবেন, কমলেশবাবু তাঁর মতো। অন্যদিকে কমলেশবাবুর ভাই তথা বিষ্ণুপুর সাংগঠনিক জেলা বিজেপির সাধারণ সম্পাদক চঞ্চল সরকারের দাবি, দাদার তৃণমূলে যোগদানের বিষয়টা তিনি জানেন না পড়ে শুনেছেন। তবে তাঁর ইচ্ছায় তিনি তৃণমূলে যোগদান করেছেন। তৃণমূলের মাথা খারাপ হয়ে গিয়েছে, যাঁকে পারছে তাঁকেই পতাকা ধরিয়ে দিচ্ছে। দাদা এখানকার ভোটারই নন, তিনি বিদেশের ভোটার, তিনি কোনও রাজনীতিই করেন না।
তবে একই পরিবারের দু’ ভাই দুই দলে থাকা নিয়ে জানান, সবার ব্যক্তিগত স্বাধীনতা রয়েছে যে যা খুশি দল করতে পারেন। তবে তৃণমূল নেতৃত্বের দাবি, কমলেশবাবু দলে যোগদান করাতে সোনামুখী বিধানসভায় তৃণমূল অনেকটাই শক্তিশালী হল আগামী লোকসভা ভোটের জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *