এক হাতে ছয়! প্র্যাক্টিসে সেই চেনা ঋষভ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে শুরু থেকেই দেখা যাবে ঋষভ পন্থকে? প্রত্যাশা এবং প্রার্থনা এখন এটাই। ২০২২ সালের ডিসেম্বরে গুরুতর গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন ঋষভ পন্থ। আদৌ আর কোনওদিন ক্রিকেট খেলতে পারবেন কিনা, এই নিয়েও সংশয় ছিল। ঋষভ নিজেও ভেঙে পড়েছিলেন। ক্রমশ ফিট হয়ে উঠেছেন। প্রতিযোগিতা মূলক ক্রিকেটে এখন শুধু তাঁর ফেরার অপেক্ষা। সব ঠিক থাকলে কাল অর্থাৎ মঙ্গলবার ফিট সার্টিফিকেট পেয়ে যাবেন ঋষভ পন্থ। প্র্যাক্টিসে যেন চেনা ঋষভকেই দেখা গেল।

ফরম্যাট যাই হোক, ভারতীয় দলের অন্যতম ভরসা হয়ে উঠেছিলেন ঋষভ পন্থ। ঘরের মাঠে বিশ্বকাপ, টেস্ট ক্রিকেটে তাঁকে সকলেই যেন বেশি করে মিস করেছে। আইপিএলে ফের ঋষভকে দেখা যাবে, এই অপেক্ষায় সকলেই। তার জন্য চাই ফিট সার্টিফিকেট। বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে দীর্ঘদিন ধরেই রিহ্যাব চলছিল ঋষভ পন্থের। ভারত-আফগানিস্তান ম্যাচের সময় বিরাটদের সঙ্গে আড্ডা মারেন। তার আগে নেটে ঋষভের ব্যাটিং দেখা গিয়েছিল। অনেকটাই সাবলীল দেখাচ্ছিল। তবে তাঁর নতুন ভিডিয়ো সকলের প্রত্যাশা বাড়িয়ে দিয়েছে।

দিল্লি ক্যাপিটালস অধিনায়ক এ বারের আইপিএলে খেললেও শুরুর দিকে কিপিং করবেন না বলেই মনে করা হচ্ছে। ব্যাটিংয়ে যাতে দলের সেরাটা দিতে পারেন, সেই প্রস্তুতিতেই মগ্ন পন্থ। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে তারই ছাপ পাওয়া গেল! বেঙ্গালুরুতে প্র্যাক্টিসে সেই পরিচিত শট। এক হাতে ছয় মারেন ঋষভ পন্থ। সেই ভিডিয়ো নিয়ে জোর চর্চা শুরু হয়েছে, মঙ্গলে মঙ্গল হবে দিল্লি ক্যাপিটালসের। ফিট সার্টিফিকেট পাবেন ঋষভ?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *