পবন সিং বিজেপির প্রার্থীপদ প্রত্যাহারে মন্তব্যে নারাজ শত্রুঘ্ন

নিজস্ব প্রতিবেদন, আসানসোল: আসানসোলের বিজেপি প্রার্থী হিসেবে নিজের নাম প্রত্যাহার করে এক্স হ্যান্ডেলে ™বন সিং বার্তা দেওয়ার পর এনিয়ে কোনও মন্তব্য করতে রাজি হননি শাসকদলের প্রার্থী শত্রুঘ্ন সিনহা। শত্রুঘ্ন সিনহার দাবি, পবন সিং ব্যক্তিগত কারণে প্রার্থীপদ প্রত্যাহার করেছেন, না দল প্রত্যাহার করিয়েছে এই নিয়ে তিনি কোনও মন্তব্য করবেন না।
তবে রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটকের দাবি, গত লোকসভা উপনির্বাচনে শত্রুঘ্ন সিনহার তিন লক্ষের অধিক ভোটে জেতার খবর পেয়ে এবং গোহারা হওয়ার ভয়ে প্রার্থীপদ প্রত্যাহার করেছেন পবন সিং। আসানসোলের রেল পাড়ে আগামী ১০ মার্চ মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকা ব্রিগেডের সভার সমর্থনে সংখ্যালঘুদের নিয়ে একটি সভায় যোগদান করে এই মন্তব্য করেন মন্ত্রী। যদিও বিজেপির জেলা সভাপতি বাপ্পা চট্টোপাধ্যায় জানান, দল যা সিদ্ধান্ত নেবে, তাঁর সমর্থনেই প্রচার করবেন বিজেপি নেতা ও সমর্থকরা।
উল্লেখ্য, শনিবার দেশের অন্যান্য রাজ্যের সঙ্গে পশ্চিমবঙ্গে কুড়িটি আসনের প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। তার মধ্যে আসানসোলের বিজেপি প্রার্থী হিসেবে পবন সিংয়ের নাম ঘোষণা করা হয়। নাম ঘোষণার পর আসানসোলের বিজেপি কর্মীরা রাতে পবন সিংয়ের সমর্থনে দেওয়াল লিখন শুরু করেন। কোথাও কোথাও মিছিল বের করা হয়। বাবুল সুপ্রিয় ভোজপুরি গায়ক তথা বিজেপি প্রার্থীর বাংলার মহিলাদের প্রতি অসম্মানজনক মন্তব্য দিয়ে তাঁর গাওয়া গানের কভার পেজের ছবি এক্স হ্যান্ডেলে পোস্ট করেন। ঠিক তার কিছু পরেই আসানসোলের বিজেপি প্রার্থী হিসেবে নিজের নাম প্রত্যাহার করে এক্স হ্যান্ডেলে বার্তা দেন পবন সিং। শুরু হয়ে যায় রাজনৈতিক তরজা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 5 =