আরামবাগে ফোনে অশ্লীল ভাষায় হুমকি এক বামপন্থী নেতার

আরামবাগ: হুগলির আরামবাগ পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের অর্জুনপাড়ায় খবর সংগ্রহ করতে গিয়েছিলেন বেশ কিছু সাংবাদিক। সেই ঘটনার রেশ ধরে রাতে ফোনে অশ্লীল ভাষায় হুমকি এক বামপন্থী নেতার। আর তা নিয়ে শোরগোল আরামবাগ জুড়ে। ওই এলাকায় কানা দ্বারকেশ্বর নদের পাড়ে কোন এক ব্যক্তি অবৈধভাবে বাড়ি নির্মাণ করলে সেই খবর সাংবাদিকরা গোপন সূত্রে খবর পেয়েই খবর সংগ্রহ করতে যায় এবং সত্য ঘটনা তুলে ধরে। সেই খবরের কয়েক ঘণ্টা পরেই এক সাংবাদিককে আরামবাগের ডিওয়াইএফআই নেতা শেখ সাবির আলি রাতে ফোন করে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে, এমনটাই দাবি ওই সাংবাদিকের।

এটাও জানা গেছে ওই ডিওয়াইএফআই নেতার বাড়ি ওই এলাকাতেই। এই ঘটনায় নিন্দার ঝড় আরামবাগ মহকুমা জুড়ে। সাংবাদিককে হেনস্তার ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন পুরসভার বিরোধী বিজেপি কাউন্সিলর বিশ্বজিৎ ঘোষ। সাংবাদিককে হুমকির ঘটনায় তীব্র ধিক্কার জানিয়েছেন তৃণমূল নেতা রাকেশ আলি। পাশাপাশি সিপিআইএম নেতা পূর্ণেন্দু চট্টোপাধ্যায় জানান, এই ধরনের ঘটনা যদি ঘটে থাকে তা ঠিক নয়। আমরা নিশ্চিতভাবে সংগঠনের মধ্যে আলোচনা করব। অপরদিকে ওই বাম নেতার সঙ্গে যোগাযোগ করা হলে উনি ব্যস্ত আছি বলে জানান।

তবে এই ঘটনা নিয়ে সাংবাদিক শেখ সানি বলেন, আরামবাগের ডিওয়াইএফআই নেতা শেখ সাবির আলি খবর করতে যাওয়ায় রাতে আমাকে ফোন করে অকথ্য ভাষায় গালিগালাজ করার পাশাপাশি মেরে দেওয়ার হুমকি দেয়। সবমিলিয়ে লোকসভা ভোটের আগে বাম নেতাদের এই ধরনের আচরণে নিন্দার ঝড় আরামবাগ জুড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + twenty =