কেন্দ্রীয় বাহিনী গুলি চালালে ফল অন্যরকম হবে, হুঁশিয়ারিতে বিতর্কে বাঁকুড়ার তৃণমূল প্রার্থী

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: কেন্দ্রীয় বাহিনীকে ফের হুঁশিয়ারি দিয়ে বিতর্কে জড়ালেন বাঁকুড়া লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অরূপ চক্রবর্তী। অরূপ চক্রবর্তীর দাবি, কেন্দ্রীয় বাহিনী গুলি চালালে ফল অন্যরকম হবে। পরোক্ষে কি তৃণমূল প্রার্থী হুমকি দিয়ে রাখলেন? উঠছে প্রশ্ন। পালটা বিজেপির প্রশ্ন, তৃণমূল প্রার্থীর কী আইনশৃঙ্খলা নষ্ট করার কোনও পরিকল্পনা রয়েছে, তাই এই হুমকি দিয়ে রাখছেন।
ভোট যত এগিয়ে আসছে, ততই কেন্দ্রীয় বাহিনীর ব্যবহার নিয়ে কঠোর অবস্থান নিচ্ছে নির্বাচন কমিশন। মঙ্গলবারই কমিশন জানিয়ে দিয়েছে কেন্দ্রীয় বাহিনীর গতিবিধি কমিশনের নিজস্ব ওয়েবসাইটে প্রতিদিন আপডেট করা হবে। পাশাপাশি কেন্দ্রীয় বাহিনীর গতিবিধি নিয়ে প্রতিদিন কমিশনকে রিপোর্ট দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে কেন্দ্রীয় বাহিনীর কর্তাদের। এই নির্দেশিকা জারি হতে না হতেই এবার পরোক্ষে কেন্দ্রীয় বাহিনীকে হুঁশিয়ারি দিয়ে রাখলেন বাঁকুড়ার তৃণমূল প্রার্থী অরূপ চক্রবর্তী।
অরূপ চক্রবর্তী মঙ্গলবার সন্ধ্যায় বাঁকুড়ার মেজিয়ায় প্রচারে গিয়ে বলেন, ‘কেন্দ্রীয় বাহিনীকে আমরা গোলাপ ফুল দিয়ে স্বাগত জানাব। শান্তিশৃঙ্খলা রক্ষা কর। কিন্তু গুলি চালাবে না। গুলি চালালে ফল অন্যরকম হবে।’ তৃনমূল প্রার্থীর এই বক্তব্যের কড়া সমালোচনা করেছে বিজেপি। বিজেপি প্রার্থী সুভাষ সরকারের প্রশ্ন, ‘কেন্দ্রীয় বাহিনী অযথা কেন গুলি চালাতে যাবে? তা হলে কি তৃণমূল প্রার্থী অন্যান্য নির্বাচনের মতো বোমা, বন্দুক দিয়ে আইনশৃঙ্খলা নষ্ট করার পরিকল্পনা করে রেখেছেন?’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 6 =