দুর্গন্ধ পেয়ে জানলায় উঁকি দিতেই হাড়হিম করা দৃশ্য!

দুর্গন্ধ পেয়ে বেলেঘাটার বাড়ি থেকে এক বৃদ্ধের পচাগলা দেহ উদ্ধার হল।বেলেঘাটা থানার পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। জানা গিয়েছে, মৃতের নাম খোকন পাচাল। বয়স প্রায় ৭০। প্রাথমিক অনুমান, ৩ থেকে ৪ দিন আগেই তাঁর মৃত্য়ু হয়েছে। দেহ পড়ে থেকে পচে গিয়েছে।

বেলেঘাটা মেন রোডে কয়েকটি বাড়ির লোকেরা দুর্গন্ধ পাচ্ছিলেন। কোথা থেকে তা আসছে প্রথমে সঠিক বোঝা যায়নি। একটি বাড়ি থেকে দুর্গন্ধ পেয়ে তাঁরা দেখেন বাড়ির দরজা ভিতর থেকে বন্ধ। জানলা  দিয়ে উঁকি দিতেই তাঁরা  দেখেন, বাড়ির বাসিন্দা খোকন পাচাল মাটিতে পড়ে রয়েছেন।ঘরে টিভি চলছে। তখনই খবর পাঠানো হয় বেলেঘাটা থানায়। পুলিশ গিয়ে বাড়ির দরজা ভেঙে ঢুকে দেখেন, টিভি চলছে। ঘরের একপাশে পড়ে রয়েছে তাঁর মৃতদেহ। ইতিমধ্যেই তাতে পচন ধরেছে। দেহটি উদ্ধার দ্রুত পাঠানো হয় ময়নাতদন্তের জন্য।

প্রতিবেশীরা জানিয়েছেন, পেশায় কাঠমিস্ত্রি খোকন পাচাল একাই থাকতেন ওই বাড়িতে। স্ত্রী অসুস্থ হওয়ায় মেয়ে নিজের হাওড়ার বাড়িতে তাঁকে নিয়ে গিয়েছেন। খোকন নিয়মিত মদ্যপান করতেন বলে দাবি প্রতিবেশীদের। গত ৩,৪ দিন ধরে বাড়ির বাইরে বের হননি। সোমবার সন্ধের পর থেকে গন্ধ পেতে শুরু করেন প্রতিবেশীরা। তখনই গোটা বিষয়টা জানাজানি হয়। কীভাবে তাঁর মৃত্যু হল তা জানার জন্য ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় পুলিশ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − seven =