আজ সন্ধ্যেয় ফের রাজ্যে আসছেন মোদি

দ্বিতীয় দফায় বঙ্গ সফরে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ৬ মার্চ, বুধবার বারাসতে মহিলা সমাবেশে বক্তব্য রাখবেন তিনি। সেই উপলক্ষে আজ সন্ধেবেলাই কলকাতায় চলে আসছেন মোদি। রাজভবনে রাত্রিবাস করবেন। আন্তর্জাতিক নারী দিবসের আগে বুধবার বারাসাতের কাছারি ময়দানে মহিলা শক্তি বন্ধন সভার মূল ইস্যু সন্দেশখালি। লোকসভা ভোটের আগে সন্দেশখালিকে কেন্দ্র করে বিজেপির আয়োজিত সভায় প্রধানমন্ত্রীর যোগদান নিঃসন্দেহে যথেষ্ট তাৎপর্যপূর্ণ। এদিকে, আগামী ৯ মার্চ তৃতীয় দফায় রাজ্যে আবার আসবেন নরেন্দ্র মোদি। ওই দিন উত্তরবঙ্গের শিলিগুড়ির কাওয়াখালির মাঠে তাঁর জনসভা। বাগডোগরায় একাধিক সরকারি প্রকল্পের উদ্বোধনও করবেন তিনি। তবে শিলিগুড়িতে সভা করলেও এই জনসভায় কার্যত গোটা উত্তরবঙ্গ থেকেই জমায়েত হবে।

বুধবার মোদির সভায় সন্দেশখালির কয়েকজন মহিলাকে নিয়ে যাওয়ার পরিকল্পনা রয়েছে বিজেপির। মহিলারা সরাসরি প্রধানমন্ত্রীর কাছে অভিযোগ জানাবেন। সভাস্থলে সেই ব্যবস্থাও করা হচ্ছে বলে খবর। সন্দেশখালির এই সভাকে জাতীয় স্তরের কর্মসূচিতে নিয়ে যাচ্ছে বিজেপি। সারা দেশের ছয় হাজার জায়গা থেকে লক্ষাধিক মহিলারা ভার্চুয়ালি প্রধানমন্ত্রীর এই সভায় অংশ নেবেন। মণ্ডলে মণ্ডলে বারাসাতের সভার সম্প্রচার করা হবে। কেন্দ্রীয় আইসিডিএস প্রকল্পের কর্মীদেরও সভা হাজির করাতে চায় বিজেপি।

জানা গিয়েছে, ৬ মার্চ সকালে প্রথমে ইস্ট-ওয়েস্ট মেট্রোর হাওড়া ময়দান-এসপ্লানেড অংশের উদ্বোধন করবেন। তারপর দমদম বিমানবন্দরে আসবেন হেলিকপ্টারে। সেখান থেকে ১১ কিলোমিটার রোড শো করে বারাসাতের কাছারি ময়দানে পৌঁছনোর কথা প্রধানমন্ত্রীর।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *