ম্যাচ জেতার পরেই এলো মর্মান্তিক খবর, বোনকে হারালেন হর্ষল

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা পেসার হর্ষল প্যাটেলের জীবনে আচমকাই নেমে এল শোকের ছায়া। শনিবার টিমের সঙ্গে মুম্বই ইন্ডিয়ান্সকে  সাত উইকেটে হারানোর রাত আর সেলিব্রেট করতে পারলেন না হর্ষল! ম্যাচের পর জানতে তিনি পারলেন যে, তাঁর বোন আর নেই। তখনই আইপিএল বায়ো-বাবল ছেড়ে হর্ষল বেরিয়ে পড়েন বাড়ির উদ্দেশ্যে।

এক সূত্র জানাচ্ছে, “পরিবারে মৃত্যুর জন্য হর্ষলকে বায়ো-বাবল ছেড়ে বেরিয়ে যেতে হয়েছে। হর্ষলের বোন প্রয়াত হয়েছে। অত্যন্ত দুর্ভাগ্যজনক ঘটনা। ও টিম বাসও ধরেনি। মুম্বই থেকে সোজা পুণে চলে গিয়েছে। আগামী ১২ এপ্রিল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে আমাদের ম্যাচ রয়েছে। হর্ষল তাঁর আগেই বায়ো-বাবলে যোগ দেবে।” মুম্বইয়ের বিরুদ্ধে হর্ষল নির্দিষ্ট কোটার বল করে ২৩ রান খরচ করে নেন ২ উইকেট।

চলতি বছর আইপিএল নিলামের আগে আরসিবি বিরাট কোহলি (১৫ কোটি টাকা), গ্লেন ম্যাক্সওয়েল (১১ কোটি টাকা) ও মহম্মদ সিরাজকে (৭ কোটি টাকা) ধরে রেখেছিল। ৫৭ কোটি টাকা নিয়ে নিলামে নেমে আরসিবি ১০ কোটি ৭৫ লক্ষ টাকায় খরচ করে ফের হর্ষলকে ঘরে ফেরায়। গত মরশুমে আইপিএলে বল হাতে কামাল  করেছিলেন হর্ষল। এরপর পিছন ফিরে তাকাতে হয়নি প্যাটেলকে। জাতীয় দলেও দরজা খুলে যায় এই জোরে বোলারের।

গত মরশুমে হর্ষল ১৫ ম্যাচে ৩২ উইকেট নিয়ে মাথায় তুলেছিলেন বেগুনি টুপি। ওয়েস্ট ইন্ডিজের ডোয়েন ব্র্যাভোর  সঙ্গে যুগ্ম ভাবে আইপিএলের একটি আসরে সর্বোচ্চ উইকেট নেওয়ার নজির গড়েন আহমেদাবাদের বছর একত্রিশের জোরে বোলার। রাতারাতি আইপিএল সেনসেশন হয়ে যাওয়া হর্ষল দেশের জার্সিতে স্বপ্নের অভিষেক করেন নিউজিল্যান্ডের বিরুদ্ধে। রাঁচিতে দ্বিতীয় টি-২০ ম্যাচে চার ওভার বল করে ২৫ রানের বদলে তুলে নিয়েছিলেন জোড়া উইকেট। হন ম্যাচের সেরাও। আইপিএলের রাস্তা থেকে সোজা আন্তর্জাতিক ক্রিকেটে ঢুকে পড়েন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − sixteen =