চোটের জন্য আইপিএল থেকে ছিটকে গেলেন রবীন্দ্র জাদেজা

সত্যি হল জল্পনা! পাঁজরের চোটের জন্য চলতি আইপিএলে আর খেলা হবে না রবীন্দ্র জাদেজার। চেন্নাই সুপার কিংস  বুধবার সন্ধ্যায় বিবৃতি দিয়ে জানিয়ে দিল তাদের স্টার অলরাউন্ডারের আপডেট। চেন্নাই সুপার কিংসের প্লেঅফে যাওয়ার সম্ভাবনা সরু সুতোয় ঝুলছে! তার মধ্যেই এমএস ধোনি অ্যান্ড কোং বড় ধাক্কা খেল।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলার সময় জাদেজা শরীরের ওপরের অংশে চোট পেয়েছিলেন বলেই জানা যায়। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে তিনি খেলেননি। টসের সময় ধোনি বলেছিলেন, “জাড্ডু ফিট নয়। দুবে ওর জায়গায় খেলছে।” সিএসকে এদিন টুইট করে জানিয়েছে যে, জাদেজা পাঁজরে চোট পেয়েছেন। যার জন্য দিল্লির বিরুদ্ধে তিনি খেলতে পারেননি। তাঁর চোট পরীক্ষা করে জানা গিয়েছে যে, জাদেজার পক্ষে চলতি আইপিএলে আর খেলা সম্ভব নয়।

চলতি আইপিএল শুরুর আগেই ধোনি জানিয়ে দেন যে, তিনি আর ‘ইয়েলো আর্মি’কে নেতৃত্ব দেবেন না। জাদেজাকেই গুরুদায়িত্ব তুলে দিচ্ছেন তিনি। কিন্তু অধিনায়কত্বের চাপ সামলাতে রীতিমতো হিমশিম খেয়েছেন জাদেজা। রীতিমতো সমালোচনার মুখে পড়েন তিনি। তাঁর নেতৃত্বে চেন্নাই এই মরশুমে প্রথম ৮ ম্যাচের মধ্যে ৬ ম্যাচই হেরে বসে। কার্যত চেন্নাই আইপিএল থেকে ছিটকেই যায়। সৌরাষ্ট্রের অলরাউন্ডার এই মরশুমে একেবারেই চেনা ছন্দে নেই। ১০ ম্যাচে ১১৬ রান করেছেন জাদেজা। নিয়েছেন ৫ উইকেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 16 =