সৌমিত্র খাঁর বিরুদ্ধে পোস্টার, বাঁকুড়ায় রাজনৈতিক তরজা

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর বিরুদ্ধে পোস্টার জুড়ে চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ার বিষ্ণুপুর শহরে। বিষ্ণুপুর সাংগঠনিক জেলা কার্যালয়ের সামনে সাংসদের বিরুদ্ধে ছাপানো পোস্টারকে কেন্দ্র করে শুরু হয়েছে তৃণমূল ও বিজেপি তরজা।
বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের বিজেপি সাংগঠনিক জেলা কার্যালয়ের সামনে বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর বিরুদ্ধে একাধিক ছাপানো পোস্টার ঘিরে চাঞ্চল্য। পোস্টারে লেখা টিকিট বিক্রির কাণ্ডারী সৌমিত্র খাঁ দূর হটাও। পোস্টারে লেখা বিষ্ণুপুরের জনগণ বিরোধী সৌমিত্র নিপাত যাক। পোস্টারে সাংসদ সৌমিত্র খাঁর ছবি দিয়ে লেখা ১০ বছরের অবসান চাই সৌমিত্র দালালের বিদায় চাই। সাংসদের জন্য একাধিক পঞ্চায়েত বিধানসভা হাতছাড়া হয়েছে, তাও উল্লেখ রয়েছে পোস্টারে। কে বা কারা দিয়েছে এই পোস্টার তা জানা যায়নি।
তবে পোস্টারে উল্লেখ এটি নিবেদন করা হয়েছে বিষ্ণুপুরের শুভবুদ্ধিসম্পন্ন শিক্ষিত অনুশাসিত জনগণের তরফ থেকে। রবিবার সকালে সাংসদের বিরুদ্ধে এমন পোস্টার ঘিরে তৃণমূল ও বিজেপির মধ্যে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। বিজেপির দাবি, এই পোস্টার তৃণমূলের চক্রান্ত। হেরে যাওয়ার ভয়ে এই সব পোস্টার দিচ্ছে তৃণমূল। তাতে বিজেপির কোনও সমস্যা হবে না। বিষ্ণুপুর লোকসভা বিজেপির হাতে থাকবে বলেও দাবি বিজেপির। তৃণমূলের দাবি, এটা প্রমাণ করছে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব কোন জায়গায় পৌঁছেছে। বিজেপি সাংসদ কাজ করেননি তাই বিজেপির নিচুতলার কর্মীরা ক্ষোভ প্রকাশ করছেন পোস্টারের মাধ্যমে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *