ফের আঘাত মুখ্যমন্ত্রীর, প্রশ্নে সেই নিরাপত্তাই

নিজস্ব প্রতিবেদন, বর্ধমান: ফের মুখ্যমন্ত্রী মমতা মমতা বন্দ্যোপাধ্যায় আঘাত পাওয়ায় ফের তাঁর নিরাপত্তা ব্যবস্থায় বড় ধরনের গাফিলতির অভিযোগ উঠছে। বর্ধমানে প্রশাসনিক সভা থেকে ফেরার পথে তাঁর কনভয়ে একটি গাড়ি ঢুকে যায়। সেই সময় জোরে ব্রেক কষায় মাথায় আঘাত পান মমতা। তবে সেখান থেকে মুখ্যমন্ত্রীর কনভয় কলকাতার উদ্দেশে রওনা দিয়েছে বলে জানা গিয়েছে। তবে প্রশ্ন উঠছে, মুখ্যমন্ত্রীর কনভয়ে হঠাৎ গাড়ি ঢুকে পড়ল কী করে!
বুধবার বর্ধমানে প্রশাসনিক সভা ছিল। সেখানে পৌঁছতে হাওড়ার ডুমুরজলা থেকে এদিন হেলিকপ্টারে চেপে রওনা দেন মমতা। কিন্তু ফেরার সময় আবহাওয়া খারাপ থাকায় হেলিকপ্টার উড়তে না পারায় গাড়িতে চেপেই ফেরার জন্য রওনা দেন। সেই সময়ই তাঁর কনভয়ে একটি গাড়ি ঢুকে যাওয়ায় আঘাত পান তিনি। জানা গিয়েছে, সভামঞ্চ থেকে ২০০ মিটার দূরে গাড়ি যখন জিটি রোডে উঠছে, সেই সময় অন্য দিক থেকে একটি গাড়ি তাঁর কনভয়ে হঠাৎই ঢুকে পড়ে।
স্থানীয় ও প্রশাসনিক সূত্রে জানা গিয়েছে, মমতা যে গাড়িতে ছিলেন, সেই গাড়ির সামনেই আচমকা অন্য একটি গাড়ি চলে আসায় তড়িঘড়ি সজোরে ব্রেক কষেন চালক। আর যেহেতু গাড়ির একেবারে সামনের আসনেই মুখ্যমন্ত্রী বসেন, ফলে আচমকা ব্রেক কষায় মাথার পাশে চোট লাগে তাঁর। হাতেও সামান্য চোট পান। সঙ্গে সঙ্গে কনভয় দাঁড়িয়ে যায়। একটু ধাতস্থ হয়ে ফের কলকাতার উদ্দেশে রওনা দেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *