হিরণের নয়া ছবি পোস্ট খড়গপুরের বিজেপি বিধায়কের, শুরু নয়া তরজা

হিরণের ছবি নিয়ে এখন তরজায় মেতেছেন বঙ্গ রাজনীতির তাবড় নেতারা। কারণ, এবার সোশাল মিডিয়ায় সামনে এসেছে হিরণের এক নয়া ছবি। আর তা পোস্ট করেছেন খড়্গপুর সদরের বিজেপি বিধায়ক হিরণ্ময় চট্টোপাধ্য়ায়ের অনুগামীরা। নতুন করে পোস্ট করা এই ছবিতে দেখা যাচ্ছে, আগের ছবির মতোই একটি সোফায় বসে রয়েছেন হিরণ। তবে এবার তাঁর পাশের সোফায় নেই তৃণমূলের অজিত মাইতি। এমনকি, পিছনে তৃণমূলের ঘাসফুল চিহ্নও উধাও। বদলে রয়েছে কোনও সিনেমা প্রযোজক সংস্থার লোগো। এই নতুন ছবি ঘিরে ফের শোরগোল পড়ে সোশ্যাল মিডিয়ায়। আর এখানেই তৈরি হয়েছে জল্পনা, তাহলে আসল ছবি কোনটা বা আদতে ঘটনাই বা কী?

এদিকে এই ছবিটি পোস্ট করে হিরণের অনুগামীদের দাবি, এটিই হচ্ছে আসল ছবি। তৃণমূল কারসাজি করে অজিত মাইতির সঙ্গে হিরণের ছবি তৈরি করে তা ভাইরাল করেছে এবং তাঁদের নেতার বদনাম করার চেষ্টা করছে। যদিও নিজের আগের অবস্থান থেকে কিছুতেই নড়তে রাজি নন তৃণমূলের পশ্চিম মেদিনীপুরের দায়িত্বপ্রাপ্ত নেতা অজিত মাইতি। হিরণের অনুগামীদের তরফে পোস্ট করা ছবি নিয়ে অজিতকে প্রশ্ন করা হলে তৃণমূল নেতা অজিত মাইতি জানান, ‘কোনও একটা সংস্থা হিরণের ছবি রেখেছে, কিন্তু পাশ থেকে আমাকে গায়েব করে দিয়েছে। নকলের একটা সীমা থাকে। নকল করতেও মুন্সিয়ানা লাগে। যা করেছে, গোটাটাই ধরা পড়ে গেছে।’ এরই পাশাপাশি তিনি এও জানান, তৃণমূলে ফেরার আর্জি জানিয়েই অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের ক্যামাক স্ট্রিটের অফিসে গিয়েছিলেন হিরণ চট্টোপাধ্য়ায়। তিনিই তাঁকে সেখানে নিয়ে গিয়েছিলেন। অজিত মাইতির দাবি, সেখানে তাঁর উপস্থিতিতে অভিষেক এবং হিরণ বৈঠক হয়। বৈঠকে অভিষেক হিরণকে জানিয়ে দেন, এই মুহূর্তে তাঁদের কোনও নেতার প্রয়োজন নেই।তবে বিষয়টি তাঁরা ভেবে দেখবেন। সব কিছুর পর তৃণমূল নেতা অজিত মাইতির হুঁশিয়ারি, প্রয়োজনে ছবিটাকে মিথ্যে প্রমাণ করতে আদালতেও যেতে পারেন। সেখানেই প্রমাণিত হবে, কোন ছবি আসল আর কোনটা নয়।

এদিকে, এক ছবি বিতর্কে মুখ এখনও পর্যন্ত মুখ খোলেননি হিরণ। শুক্রবার রাতে বিজেপির জনসভার একটি পুরনো ভিডিও ট্যুইট করে ক্যাপশনে ইঙ্গিতপূর্ণ ভাবে লিখেছিলেন, ‘পুরনো ভিডিও, আজকে পোস্ট করলাম।’ কিন্তু, বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষকে এ ব্য়াপারে  জিজ্ঞাসা করা হলে তিনি খানিকটা কটাক্ষের সুরেই জানান, ‘তৃণমূলই এ ব্যাপারে ভাল বলতে পারবে। কার আগে কে আসে দেখুন।’ তবে এটা ঠিক যে চলতি মাসের ১০ জানুয়ারি এমন খবর শোনা গিযেছিল, বিজেপির দুই বিধায়ক তৃণমূল কংগ্রেসের এক শীর্ষ নেতার সঙ্গে দেখা করেছেন। যদিও তাঁরা কারা, সে বিষয়ে উচ্চবাচ্য করেননি তৃণমূলের কোনও নেতা। এমনকি, তৃণমূল কংগ্রেস শিবির গোটা বিষয়টি নিয়ে কার্যত মুখে কুলুপ এঁটে বসেছিল। এদিকে হিরণের ছবি ভাইরাল হওয়ার পরেই মুখ খোলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। কুণাল দাবি করেন, হিরণের ছবিটি অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের ক্যামাক স্ট্রিটের অফিসে তোলা। তবে, পাশাপাশি তিনি এ-ও জানান, হিরণের ‘ঘরেফেরা’র বিষয়ে সিদ্ধান্ত দলের শীর্ষ নেতৃত্বই নেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 5 =