অল্পের জন্য প্রাণে রক্ষা মেহবুবা মুফতির

অল্পের জন্য রক্ষা পেলেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি। বৃহস্পতিবার ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে তাঁর গাড়ি। যদিও তাঁর কোনও চোট লাগেনি বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, মুফতি ও তাঁর নিরাপত্তা রক্ষীরা খানাবলে অগ্নি দুর্ঘটনার কবলে পড়া ব্যক্তিদের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন। সেই সময় একটি গাড়ির সঙ্গে সংঘর্ষ হয় তাঁদের গাড়িটির। দুর্ঘটনায় মুফতির নিরাপত্তা রক্ষীদের সামান্য চোট লেগেছে বলে দাবি সংবাদ সংস্থা পিটিআইয়ের।

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় গাড়িটির ব্যাপক ক্ষতি হলেও, মেহবুবা মুফতি কোনও আঘাত পাননি। তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা এক পুলিশ কর্তা সামান্য আহত হয়েছেন। মেহবুবা মুফতির মেয়ে ইলতিজা এক্সে পোস্ট করেছেন, ‘আজ অনন্তনাগের পথে এক ভয়ানক দুর্ঘটনার সম্মুখীন হয়েছে মিসেস মুফতির গাড়ি। ঈশ্বরের কৃপায় তিনি এবং তাঁর নিরাপত্তা কর্তারা ছাড়াই রক্ষা পেয়েছেন। গুরুতর আঘাত লাগেনি।’ দুর্ঘটনার পর, অন্য এক গাড়িতে করে পিডিপি সভাপতি তাঁর নির্ধারিত কর্মসূচি পালন করতে চলে যান বলে জানা গিয়েছে।

পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই পথ দুর্ঘটনাকে গুরুত্বই দিতে চাননি পিডিপি সভাপতি। বরং আগুনে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা দেওয়ার জন্য সরকারের কাছে আবেদন করেছেন তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − 5 =