এলাকার জল সমস্যার সমাধানে সমষ্টি উন্নয়ন আধিকারিকের অফিসে বৈঠক

নিজস্ব প্রতিবেদন, পাণ্ডবেশ্বর: মঙ্গলবার পাণ্ডবেশ্বর বিধানসভার পাণ্ডবেশ্বর ব্লকের বিভিন্ন ইসিএলের খনি এলাকায় গ্রীষ্মকালীন জল সমস্যা দীর্ঘদিনের। তাই এই জল সমস্যার সমাধানের জন্য ইসিএল আধিকারিকদের সঙ্গে পাণ্ডবেশ্বর ব্লকের সকল পঞ্চায়েত প্রধানদের নিয়ে এক প্রশ্ন আলোচনা সারলেন পাণ্ডবেশ্বরের বিধায়ক তথা পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী। এই আলোচনা সভাটি ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিকের দপ্তরে অনুষ্ঠিত হয়।
এলাকার জল সমস্যার সমাধানের প্রসঙ্গে বিডিও বৃষ্টি হাজরা জানান, গ্রীষ্মকালে পাণ্ডবেশ্বর প্রত্যেকটি এলাকায় জলের ট্যাঙ্কারে করে মানুষের বাড়ি বাড়ি জল পৌঁছে দেওয়া হয়েছে এবং আগামী দিনে প্রায় প্রত্যেকটা মানুষের বাড়ি বাড়ি কল পৌঁছে যাবে এবং জলের সমস্যা থেকে মুক্তি পাবে এলাকার মানুষ। ইসিএলের খনি সম্প্রসারণের ফলে জলস্তর অনেকটাই নীচে নেমে যায়। তাই কিছুটা জল সমস্যা তৈরি হলেও প্রশাসন এর মোকাবিলা করতে তৎপর।
উক্ত আলোচনা সভায় বিধায়ক ছাড়াও উপস্থিত ছিলেন পাণ্ডবেশ্বরের সমষ্টি উন্নয়ন আধিকারিক বৃষ্টি হাজরা, পঞ্চায়েত সমিতির সভাপতি রমা রুইদাস, পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ তথা পাণ্ডবেশ্বরের তৃণমূল ব্লক সভাপতি কিরিটি মুখোপাধ্যায় সহ পঞ্চায়েত সমিতির সকল সদস্য ও সকল গ্রাম পঞ্চায়েতের প্রধানরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 − one =