জয়ের মার্জিন তিন লাখ ছাপিয়ে যাবে, দাবি অর্জুন সিংয়ের

ব্যারাকপুর : ‘মানুষ মমতার ব্যানার্জির সঙ্গে আছে। মমতা ব্যানার্জি যখন আশীর্বাদ দিয়ে দিয়েছেন, তখন তাঁর জয়ের মার্জিন তিন লাখ ছাপিয়ে যাবে।’ রবিবার বিকেলে ভাটপাড়ায় প্রতিবাদ মিছিলে যোগ দিয়ে এমনটাই দাবি করলেন ব্যারাকপুর কেন্দ্রের সাংসদ অর্জুন সিং। প্রসঙ্গত, কেন্দ্রের বঞ্চনার প্রতিবাদে এদিন সাংসদ অর্জুন সিংয়ের নেতৃত্বে ভাটপাড়ায় তৃণমূলের মহামিছিল আয়োজিত হয়েছিল।

জগদ্দলের অকল্যান্ড মিলের মাঠ থেকে মহামিছিল শুরু হয়ে ঘোষপাড়া রোড ধরে ভাটপাড়া মোড়ে গিয়ে শেষ হয়। উক্ত মিছিলে যোগ দিয়ে পুরনো মেজাজে অর্জুন সিং বলেন, ব্যারাকপুরে তিনি জন্মলগ্ন থেকে তৃণমূল করছেন। মাঝে দু’বছর তিনি দলে ছিলেন না। কিন্তু মমতা ব্যানার্জি আর অভিষেক ব্যানার্জির ডাকে ফের তিনি তৃণমূলে ফিরেছেন। এদিন নাম না করে তিনি জগদ্দলের বিধায়ককে পোল্টি মুরগি আখ্যা দিলেন। তার কটাক্ষ, নৈহাটির এক ওষুধের দোকান থেকে ইনজেকশন নিয়ে ওই পোল্টি মুরগি চেঁচাচ্ছে। নাম না করেই জগদ্দলের বিধায়কের উদ্দেশ্যে

এদিন তিনি বলেন, ২০১০ সালের পুরসভা ভোটে ওনি কংগ্রেসের আটটি টিকিট তাঁর কাছে বিক্রি করে দিয়েছিলেন। সাংসদ ছাড়াও উক্ত মিছিলে হাজির ছিলেন হালিশহর পুরসভার প্রাক্তন উপ-পুরপ্রধান রাজা দত্ত, ভাটপাড়া পুরসভার প্রাক্তন উপ-পুরপ্রধান সোমনাথ তালুকদার, টিটাগড় পুরসভার প্রাক্তন পুরপ্রধান প্রশান্ত চৌধুরী, ভাটপাড়া পুরসভার সিআইসি হিমাংশু সরকার, গারুলিয়া পুরসভার সিআইসি গৌতম বসু, মামুদপুর গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন উপ-প্রধান হারান ঘোষ, তৃণমূল নেতা সঞ্জয় সিং, মন্নু সাউ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *