রাজ্য পুলিশের শীর্ষস্তরে বড়সড় রদবদল

লোকসভা ভোটের আগে রাজ্য পুলিশের শীর্ষ স্তরে বড়সর রদবদল করা হল। রাজ্যের দমকল বিভাগের ডিজি হলেন সঞ্জয় মুখার্জি। অপরদিকে রাজ্যের দমকল বিভাগের দায়িত্বে থাকা বর্তমান ডিজি  রনবীর কুমারকে বদলি করা হয়েছে রাজ্য ফরেনসিক ল্যাবরেটরির প্রশাসক পদে। এছাড়া  মূলত এসডিপিও এবং অতিরিক্ত পুলিশ সুপার পদে রদবদল ঘটানো হয়েছে। মোট ৭৯ জন আইপিএস পদে সোমবার রদবদল ঘটিয়েছে রাজ্যের স্বরাষ্ট্র দপ্তর।

মুর্শিদাবাদ লালবাগের অতিরিক্ত পুলিশ সুপার অসীম খানকে, রানীগঞ্জের অতিরিক্ত সুপার সদর পদে এবং বিধাননগর কমিশনারেটের অতিরিক্ত চারু শর্মাকে সুন্দরবনের অতিরিক্ত পুলিশ সুপার সদর পদে, এসডিপিও সিদ্ধার্থ ধাপলাকে রানাঘাটের অতিরিক্ত পুলিশ সুপার পদে বদলি করা হয়।

ডায়মন্ড হারবারের অতিরিক্ত পুলিশ সুপার অর্ক ব্যানার্জিকে পূর্ব বর্ধমানের অতিরিক্ত পুলিশ সুপার পদে, ইসলামপুরের অতিরিক্ত পুলিশ সুপার কার্তিক চন্দ্র মণ্ডলকে দক্ষিণ দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার পদে এবং ডায়মন্ড হারবারের এসডিপিও, জলপাইগুড়ির ডেপুটি এসপি ডিআইবি, হলদিয়ার এসডিপিও, জঙ্গিপুরের এসডিপিও, মালদার চাঁচলের এসডিপিও, কালিম্পং গোরু বাথানের এসডিপিও, ফারাক্কা জঙ্গিপুরের এসডিপিও-সহ ৭৯ জনকে বদলি করা হয়েছে অন্যত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + eighteen =