দুই নাবালিকাকে ধর্ষনে মূল অভিযুক্ত গ্রেফতার

দক্ষিণ ২৪ পরগনা : টিউশন পড়ে ফেরার পথে দুই নাবালিকাকে জোর করে ধর্ষনের অভিযোগে এবার পুলিশের জালে মূল অভিযুক্ত। বুধবার রাতে গ্রেফতার করা হয়েছে মনিরুল লস্কর নামে ওই যুবককে। গলায় ছুরি ঠেকিয়ে দুই নাবালিকাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ পরিবারের।

এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। আগেই এই ঘটনায় দুই অভিযুক্তকে গ্রেফতার করলেও পলাতক ছিল মনিরুল। ধৃতকে বৃহস্পতিবার আলিপুর আদালতে তোলা হয়েছে। তাকে পুলিশ হেফাজতে নিয়ে এই ঘটনায় আরও তদন্ত করতে চাইছে পুলিশ।

গত রবিবার রাতে দশম ও অষ্টম শ্রেণীর ছাত্রী ওই দুই নাবালিকা টিউশন থেকে ফেরার পথে নিজেদের বন্ধুর সাথে দেখা করতে গিয়েছিল। তখনই তিন যুবক সেখানে গিয়ে ওই ছাত্রীদের বন্ধুদেরকে ভয় দেখিয়ে সেখান থেকে ভাগিয়ে দেয় এবং নিজেরা অন্ধকার এলাকায় জোর করে ওই দুই নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। ঘটনার খবর পেয়ে রবিবার রাতে তড়িঘড়ি ক্যানিং থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই নাবালিকাকে উদ্ধার করে।

এবং অভিযুক্তদের মধ্যে দুজনকে হাতে নাতে ধরে ফেলে। যদিও বাইক সাথে থাকায় পালিয়েছিল মনিরুল। ঘটনার পর থেকেই তার খোঁজে তল্লাশি শুরু করেছিল পুলিশ। অবশেষে বুধবার তালদি এলাকা থেকেই গ্রেফতার করা হয় তাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − four =