রিঙ্কু জ্বরে কাবু কেকেআর ভক্তরা, কপাল-গলায় অটোগ্রাফ দিলেন তারকা

শাহরুখ খানের কেকেআরের কিং রিঙ্কু সিং । কলকাতা নাইট রাইডার্স টিমের বেশ কয়েকজন ক্রিকেটার মুম্বইয়ে কেকেআরের অ্যাকাডেমিতে এক অস্থায়ী প্রস্তুতি শিবিরে ব্যস্ত। আইপিএলের আগে ১৫ মার্চ কলকাতায় শুরু হবে নাইটদের প্রাক মরসুম প্রস্তুতি শিবির। তার আগে সময় নষ্ট করতে নারাজ নাইট বাহিনী। যে কারণে রিঙ্কু সিং, নীতীশ রানা, বরুণ চক্রবর্তীরা মায়ানগরীতে আইপিএলের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন। আর স্বাভাবিকভাবেই কেকেআরের শিবিরে আকর্ষণের কেন্দ্রে ছিলেন আলিগড়ের ছেলে রিঙ্কু সিং। কেকেআরের সোশ্যাল মিডিয়ায় এক ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা গিয়েছে, নাইটদের প্রস্তুতি দেখতে আসা দর্শকরা রিঙ্কু জ্বরে কাবু।

কলকাতা নাইট রাইডার্সের শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে, রিঙ্কু মুম্বইতে কেকেআরের অ্যাকাডেমিতে একটি বাউন্ডারি মারতেই দর্শকরা তাঁর নামে জোরে জোরে স্লোগান দিতে থাকেন। অনুশীলন শেষে একাধিক সমর্থক জড়ো হন রিঙ্কুর কাছে। আবদার সেলফি ও অটোগ্রাফের। ওই ভিডিয়োর ক্যাপশনে কেকেআর লিখেছে, ‘সবার প্রিয় রিঙ্কু সিং!’ সঙ্গে রয়েছে একটি বেগুনি রংয়ের হৃদয়ের ইমোজি।

মাটির মানুষ রিঙ্কুকে অনুশীলন শেষে ঘিরে ধরে একঝাঁক কচিকাঁচা। ভিডিয়োতে দেখা যায় দুটো বাচ্চা তাদের কপালে ও গলায় রিঙ্কু সিংকে অটোগ্রাফ দিতে বলেন। বল, কাগজেও অনেকে রিঙ্কু সিংয়ের কাছ থেকে অটোগ্রাফ নেন। এবং কেকেআরের সুপারস্টার রিঙ্কুর সঙ্গে দেদার সেলফি তোলেন তাঁর অনুরাগীরা। আইপিএলে কেকেআরের জার্সিতে রিঙ্কু গত কয়েক বছর ধরেই খেলছেন। কিন্তু গত মরসুমে তিনি কেকেআরের যাবতীয় লাইমলাইট কেড়ে নেন। গুজরাট টাইটান্সের বিরুদ্ধে গত আইপিএলে তাঁর ৫ বলে ৫ ছক্কার স্মৃতি সকল নাইট প্রেমীদের মনে আজও যেন টাটকা। তারপর রিঙ্কুর জীবন বদলে গিয়েছে। জাতীয় দলে তাঁর অভিষেক হয়েছে। টিম ইন্ডিয়ার নতুন ফিনিশারের তকমা পেয়েছেন তিনি। সকলের প্রিয় রিঙ্কুর দিকে তাই এ বারের আইপিএলে যে বিশেষ নজর থাকবে, তা বলার অপেক্ষা রাখে না।

এখনও অবধি আইপিএলের যে সূচি প্রকাশিত হয়েছে তাতে তিনটি ম্যাচ রয়েছে কেকেআরের।
২৩ মার্চ , কেকেআর বনাম হায়দরাবাদ , ইডেন গার্ডেন্স
২৯ মার্চ , কেকেআর বনাম আরসিবি , বেঙ্গালুরু
৩ এপ্রিল , কেকেআর বনাম দিল্লি ক্যাপিটালস , ভাইজ্যাগ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − nine =