অনশনরত জুনিয়র চিকিৎসকদের পাশে কেন্দ্রীয় সরকার বললেন জে পি নাড্ডা

কলকাতা : অনশনরত জুনিয়র চিকিৎসকদের পাশেই রয়েছে কেন্দ্রীয় সরকার- বললেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী জে পি নাড্ডা। এই মুহূর্তে তিনি কলকাতায়। দলীয় কর্মসূচিতে যোগ দিতে শহরে। আর জি কর হাসপাতালের মহিলা পিজিটি’র রহস্যমৃত্যুর ঘটনায় জুনিয়র চিকিৎসকেরা সুবিচারের দাবিতে কলকাতার ধর্মতলায় গত চারদিন ধরে যে অনশন পালন করা হচ্ছে সে সম্পর্কেও বিস্তারিত খোঁজ খবর নিয়েছেন তিনি।

স্বাস্থ্য সংক্রান্ত দুর্নীতি ও সিন্ডিকেট রাজ এর বিরুদ্ধে তাদের পাশেই রয়েছে কেন্দ্র। কলকাতায় এক অনুষ্ঠানে যোগ দিয়ে এই মন্তব্য করেছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী জে পি নাড্ডা।

বৃহস্পতিবার রাজারহাটের নিউটাউনে “বাংলা এখন ধ্রুপদী ভাষা” – শীর্ষক অনুষ্ঠানের ফাঁকে তিনি আরও বলেন, স্বাস্থ্য দফতরের দুর্নীতি নিয়ে সরব। ইতিমধ্যেই এই সংক্রান্ত বিষয়ে স্বচ্ছতার জন্য তিনটি কেন্দ্রীয় নির্দেশিকা পাঠানো হয়েছে। যদিও স্বাস্থ্য রাজ্যের বিষয়। তবুও এই মর্মান্তিক খুনের ঘটনা নিয়ে প্রশ্ন রয়ে গেছে। জয়নগরের বালিকাকে ধর্ষণের পর খুনের ঘটনায় তো এই রাজ্যের মহিলা মুখ্যমন্ত্রীর ভূমিকা নিয়েও সমালোচনা করতে হচ্ছে। আইন শৃঙ্খলার অবনতি এবং মহিলাদের উপর নির্যাতন বৃদ্ধি হয়েছে। স্বাস্থ্য সহ একাধিক বিষয়ে এ রাজ্যে সিন্ডিকেট রাজ চলছে। আবার থ্রেট কালচারও আমদানি করেছে তৃণমূল কংগ্রেস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 1 =