নিজের পরিবারের ৩ সদস্যকে খুনের অভিযোগে গ্রেপ্তার ভারতীয় তরুণ

নিজের ঠাকুরদা, ঠাকুমা ও কাকাকে খুনের অভিযোগে আমেরিকায় গ্রেপ্তার করা হল ২৩ বছরের এক ভারতীয় তরুণকে। তিনজনকেই তিনি গুলি করে খুন করেছেন বলে অভিযোগ। পুলিশ ও মার্কিন সংবাদমাধ্যম সূত্রে এমনটাই জানা যাচ্ছে, ওই তরুণ গুজরাত থেকে মার্কিন মুলুকে গিয়েছিলেন বলে জানা যাচ্ছে।

পুলিশ ও প্রশাসন সূত্রে জানানো হয়েছে, ঘটনাটি ঘটে সোমবার স্থানীয় সময় সকাল ৯টা নাগাদ। প্রতিবেশীদের অভিযোগ ওই সময়ই তাঁরা গুলি চালানোর শধ শুনেছেন। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পুলিশ দেখেন দিলীপকুমার ব্রহমভাট (৭২) ও বিন্দু ব্রহমভাট (৭২) ঘটনাস্থলে পড়ে রয়েছেন মৃত অবস্থায়। ওই দম্পতির পুত্র ৩৮ বছরের যশকুমারকেও রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। তাঁর শরীরে বেশ কয়েকটি বুলেট গিঁথে থাকতে দেখা যায়। পরে হাসপাতালে মৃত্যু হয় তাঁরও।

তদন্ত শুরু করতেই পুলিশের সন্দেহ ঘনায় ২৩ বছরের ওম ব্রহমভাটের উপরে। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে ওই তরুণকে গ্রেপ্তার করে পুলিশ। তাঁর ব্যবহৃত আগ্নেয়াস্ত্রও উদ্ধার করা হয়েছে। ওই বন্দুক তিনি অনলাইনে কিনেছিলেন বলে জানা যাচ্ছে। গুজরাত থেকে এসে তিনি ঠাকুরদা-ঠাকুমার সঙ্গে থাকতেন বলে জানা গিয়েছে।
ঠিক কী কারণে খুন? তা এখনও বোঝা যায়নি। তবে প্রতিবেশীদের দাবি, এর আগেও ওই পরিবারে গার্হস্থ্য অশান্তি এমন তীব্র আকার ধারণ করেছিল পুলিশ এসেছিল। এবারও তেমনই কোনও অশান্তি থেকেই এমন ঘটনা ঘটে গেল, সেই সম্ভাবনাও খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *