বিরোধী জনমত বিভাজিত না হলে, দেশে বিকল্প সরকার গঠনের দাবি পঞ্চায়েত মন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: রাজ্যের বিরোধী ভোট যদি বিভাজিত না হয় তবে ইন্ডিয়া জোট সফল হবে, দেশে বিকল্প সরকার প্রতিষ্ঠিত হবে। বিজেপি কখনওই অর্ধেকের বেশি ভোট পায়নি। তাই এবার লোকসভা নির্বাচনে বিরোধী জনমত যদি বিভাজিত না হয়, তবে দেশে বিকল্প সরকার গঠন হবে। কাঁকসায় দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে এমনটাই দাবি করলেন রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী প্রদীপ মজুমদার।
সারা রাজ্যের পাশাপাশি সোমবার তৃণমূলের প্রতিষ্ঠা দিবস পালিত হয় পানাগড় বাজারে ও কাঁকসার বিভিন্ন প্রান্তে। এদিন পানাগড় বাজারে তৃণমূলের দলীয় কার্যালয়ের সামনে তৃণমূলের দলীয় পতাকা উত্তোলন করে দলের প্রতিষ্ঠা দিবস পালন করেন তৃণমূলের কর্মী সমর্থকরা। পাশাপাশি এদিন কাঁকসার বিশিষ্ট ব্যক্তিদের সংবর্ধনা জানানো হয়। বিশেষ করে চিকিৎসক, পুরোহিত, মৌলবী, শিখধর্মের বিশিষ্ট মানুষদের সংবর্ধনা জানানোর পাশাপাশি পানাগড় বাজারে সাধারণ মানুষকে মিষ্টিমুখ করানো হয়।
এছাড়াও এদিন পানাগড় ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে রোগীদের হাতে ফল-মিষ্টি তুলে দেন দুর্গাপুর পূর্বের বিধায়ক তথা রাজ্যের পঞ্চয়েত ও গ্রামোন্নয়ন মন্ত্রী প্রদীপ মজুমদার। এছাড়াও এদিন এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন কাঁকসা ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি তথা কাঁকসা পঞ্চায়েত সমিতির সভাপতি ভবানী ভট্টাচার্য, পশ্চিম বর্ধমান জেলার তৃণমূলের কিষান খেত মজদুর সংগঠনের জেলা সভাপতি জয়ব্রত বৈদ্য, জেলার মহিলা তৃণমূল নেত্রী স্বপ্না বৈদ্য, কাঁকসা গ্রাম পঞ্চায়েতের প্রধান সুমনা সাহা, উপপ্রধান উজ্জ্বল মল্লিক, ব্লকের সাধারণ সম্পাদক সন্দীপ মহল, আলম খান, কাঁকসা ব্লকের যুব সভাপতি কুলদীপ সরকার,ব্লকের মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী দেবযানী মিত্র সহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *