আদালতে গেলে খুন হয়ে যেতে পারেন,ভার্চুয়াল শুনানির আবেদন ইমরানের

তোষাখানা মামলায় ভার্চুয়াল শুনানি চান পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান। দেশের প্রধান বিচারপতির কাছে ইমরানের আবেদন, তাঁর বিরুদ্ধে যাবতীয় মামলা একত্রিত করে বিচার প্রক্রিয়া শুরু হোক। তাছাড়াও বাড়ির মধ্যে থেকেই যেন ভার্চুয়াল শুনানিতে অংশ নিতে পারেন, সেই আবেদনও জানিয়েছেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী।

এই ভার্চুয়াল শুনানির আবেদনের পিছনে কারণ বাতলালেন তিনি নিজেই। আদালতে গেলেই নাকি তিনি খুন হয়ে যাবেন। এই আশঙ্কাতেই এখন তিনি ভুগছেন। আদালতের বাইরে তাঁকে খুন করার জন্য অজ্ঞাত পরিচয় আততায়ীরা অপেক্ষা করছেন বলে দাবি তাঁর। এহেন পরিস্থিতিতে ইমরানের দাবি, ‘শনিবার আমি যখন আদালতে হাজিরা দিতে গিয়েছিলাম, তখন বেশ কয়েকজন অজ্ঞাতপরিচয় ব্যক্তি আদালতে উপস্থিত ছিল। আমাকে খুন করতেই তাদের পাঠানো হয়েছিল।’ তোষাখানায় দুর্নীতির অভিযোগে শনিবারেই আদালতে হাজিরা দিয়েছিলেন তিনি। সেই সময়ে পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধে জড়িয়ে পড়েন ইমরানের সমর্থকরা। তবে শেষ পর্যন্ত আদালতের নির্দেশে খারিজ হয়ে যায় তোষাখানা মামলা।

অন্যদিকে, তোষাখানা মামলায় এবার ইমরানের স্ত্রী বুশরা বিবিকে (Bushra Bibi) তলব করেছে পাকিস্তানের (Pakistan) দুর্নীতি দমন শাখা।সব মিলিয়ে প্রায় ১০০টি মামলা রয়েছে ইমরানের বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 1 =