পরীক্ষা চলাকালীন অসুস্থ উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী

নিজস্ব প্রতিবেদন, পূর্ব বর্ধমান: সোমবার পূর্ব বর্ধমান জেলার পূর্বস্থলী ১ নম্বর ব্লকের নসরতপুরে পারুলডাঙা নসরতপুর উচ্চ বিদ্যালয়ে এক উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী গুরুতর অসুস্থ হয়ে পড়ে। জানা গিয়েছে, ওই ছাত্রীর নাম সাদিয়া ফারহানা। বাড়ি ঘোলায়। সে সমুদ্রগড় উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। পারুলডাঙা নসরতপুর উচ্চ বিদ্যালয়ে তার উচ্চ মাধ্যমিকের সিট পড়েছে এবার।
উল্লেখ্য, গত ১৬ ফেব্রুয়ারি থেকে সারা রাজ্যজুড়ে এই বছরের উচ্চ মাধ্যমিক পরীক্ষা শুরু হয়েছে। সোমবার ছিল ইংরেজি পরীক্ষা। অন্যান্য সব ছাত্রছাত্রীর মতোই সাধিয়াও তার বাড়ির লোকের সঙ্গে ইংরেজি পরীক্ষা দিতে আসে। পরীক্ষার শুরুর থেকেই সে অসুস্থ বোধ করতে থাকে। তবুও সে পরীক্ষা দিতে থাকে। কিন্তু ক্রমশই তার স্বাস্থ্যের অবনতি হয়। এক পর্যায়ে সে পরীক্ষার হলেই গুরুতর অসুস্থ হয়ে পড়ে। তখন বিদ্যালয়ে চিকিৎসক এনে তার চিকিৎসা করানো হয়।
চিকিৎসক তার চিকিৎসা করে দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সেই মোতাবেক বিদ্যালয় কর্তৃপক্ষ তড়িঘড়ি তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন। তাকে চাঁদপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক থেকে শুরু করে সকল শিক্ষকেরাই যথেষ্ট গুরুত্ব দিয়ে পুরো বিষয়টি দেখেন এবং যত তাড়াতাড়ি সম্ভব ওই পরীক্ষার্থীকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে দেন। তবে এদিন অর্ধেক পরীক্ষা দিয়েই ওই পরীক্ষার্থীকে হাসপাতালে ভর্তি হতে হয় বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − three =