হার্দিক: ২৪ ঘণ্টার মধ্যেই নতুন আপডেট

ভারতীয় ক্রিকেটমহলে গত কয়েকদিন ধরে আলোচনার কেন্দ্রে হার্দিক পান্ডিয়া। ভারতের তারকা অলরাউন্ডারের জীবনে এসেছে নাটকীয় মোড়। গুজরাট টাইটান্স ছেড়ে মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিয়েছেন তিনি। শুধু তাই নন, ভারতের জাতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাকে সরিয়ে মুম্বইয়ের মসনদে বসেছেন হার্দিক। আর তারপরই দেশজুড়ে শুরু হয়েছে বিতর্ক।

এরই মাঝে শোনা গিয়েছিল, গোড়ালির চোট সারতে এখনও কিছুটা সময় লাগবে তাঁর। ফলে ঘরের মাঠে আফগানদের বিরুদ্ধে টি-২০ তে পাওয়া যাবে না তাঁকে। একই সঙ্গে চোটের কারণে আইপিএলের প্রথম কয়েকটি ম্যাচও মিস করতে পারেন তিনি এমনটাই খবর ছিল। তবে ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই পাওয়া গেল নতুন আপডেট। ভারতীয় দলের জন্য সুখবর। সূত্রের খবর,দ্রুত সেরে উঠছেন বিরাট। আফাগানদের বিরুদ্ধে বাইশগজে কামব্যাক করবেন তিনি।
হার্দিক পান্ডিয়ার চোট নিয়ে জল্পনা থামছেই না। শনিবার, শোনা গিয়েছিল আফগানদের বিরুদ্ধে টি-২০ সিরিজে অনিশ্চিত হার্দিক। এমনকী চোটের কারণে আইপিএলের শুরুর কয়েক ম্যাচেও পাওয়া যাবে না তাঁকে। মাঝে কেটে গিয়েছে ২৪ ঘণ্টা।

অবশেষে মিলেছে স্বস্তির খবর। টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, ঘরের মাঠে আফগানিস্তানের বিরুদ্ধে দলকে নেতৃত্ব দেবেন তিনি। গোড়ালির চোট থেকে সেরে উঠেছেন তিনি। শুধু তাই নয়, নতুন বছরের আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়করে দায়িত্বও পালন করবেন তিনি। শোনা যাচ্ছে, আসন্ন ভারত-আফগানিস্তান টি-২০ সিরিজের জন্য প্রশিক্ষণ ও নিচ্ছেন তিনি। যদিও এখনও পর্যন্ত বিসিসিআইয়ের তরফে কিছু জানানো হয়নি। বেশ কিছুদিন আগে ডব্লিউপিএলের নিলামের সময় সাংবাদিক সম্মেলনে বিসিসিআই সচিব জয় শাহ জানান, আফগানিস্তানের বিরুদ্ধেই কামব্যাক করতে পারেন হার্দিক। তবে চূড়ান্ত সিদ্ধান্ত এখনও জানানো হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − 9 =