শৌচালয় থেকে উদ্ধার যমজ সন্তান-সহ ভারতীয় দম্পতির গুলিবিদ্ধ দেহ

যমজ সন্তান-সহ ভারতীয় দম্পতির মৃত্যু আমেরিকায়! শৌচালয় থেকে উদ্ধার করা হয় দম্পতির গুলিবিদ্ধ দেহ। মিলেছে একটি পিস্তলও। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। খুন নাকি আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে। মৃতেরা কেরলের বাসিন্দা ছিলেন।

মৃত যুগলের নাম আনন্দ সুজিত হেনরি (৪২) ও প্রিয়াঙ্কা বেঞ্জিগার (৪০)। যমজ সন্তানদের বয়স ৪ বছর। গত ৯ বছর ধরে ক্যালিফোর্নিয়ার সান মাতেও শহরে তাঁরা বসবাস করতেন। আনন্দ ও প্রিয়াঙ্কা দুজনেই পেশায় আইটি কর্মী ছিলেন।  ঘটনাস্থলে এসে পুলিশ প্রথমেই লক্ষ্য করে বলপূর্বক বাড়ির ভিতরে ঢোকার কোনও প্রমাণ নেই। কিন্তু একটি খোলা জানলা দেখা যায় যেখান দিয়ে পুলিশকর্মীরা ভিতরে ঢোকেন। তার পরই তাঁরা শৌচালয়ে আনন্দ ও প্রিয়াঙ্কার দেহ পড়ে থাকতে দেখেন। তাঁদের শরীরে গুলির আঘাতের চিহ্ন ছিল। সেখান থেকেই একটি ৯ এমএম পিস্তলও উদ্ধার করা হয়। তবে কোনও সুইসাইড নোট মেলেনি।

দম্পতির যমজ দুই ছেলের দেহ অন্য একটি ঘর থেকে উদ্ধার করা হয়। কিন্তু তাদের শরীরে কোনও আঘাতের চিহ্ন খুঁজে পাওয়া যায়নি। পুলিশের প্রাথমিক অনুমান, শিশু দুটিকে শ্বাসরোধ করে কিংবা বিষ দিয়ে হত্যা করা হয়েছে। তদন্তে উঠে এসেছে আরেক তথ্য। ২০১৬ সালে বিবাহবিচ্ছেদের মামলা করেছিলেন আনন্দ। কিন্তু সেই প্রক্রিয়া সম্পূর্ণ হয়নি। ফলে এই মৃত্যুর পিছনে পারিবারিক সংঘাত রয়েছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *