ভারতীয় বংশোদ্ভূত কন্যা ভিনি রামনের সঙ্গে বাগদান পর্ব সারলেন ম্যাক্সওয়েল

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল আইপিএল ২০২২ এর প্রথম কয়েকটি ম্যাচ খেলবেন না। এই খবর শুনে আরসিবি ভক্তরা অবশ্যই হতাশ হবেন, তবে ম্যাক্সওয়েল আপাতত খুশি। শুক্রবার হোলির দিন ভারতীয় বংশোদ্ভূত ভিনি রামনের সঙ্গে সেরে নিলেন ম্যাক্সওয়েল। দুজনেই দীর্ঘদিন ধরে সম্পর্কে ছিলেন। গ্লেন ম্যাক্সওয়েল এবং ভিনি রামন নিজেদের সোশ্যাল মিডিয়ায় কিছু বাগদানের ছবি শেয়ার করেছেন। এই ছবিতে দুজনকেই চুম্বন করতে দেখা যাচ্ছে।

এই ছবির ক্যাপশনে নব দম্পতি লিখেছেন, ‘মিস্টার অ্যান্ড মিসেস ম্যাক্সওয়েল।’ জানা গিয়েছে, ম্যাক্সওয়েল এবং ভিনি রমন আগামী ২৭ মার্চ তামিল রীতি অনুযায়ী গাঁটছড়া বাঁধবেন। কিছুদিন আগে দুজনের বিয়ের কার্ডও ভাইরাল হয়েছিল, যেটি ছাপা হয়েছিল তামিল ভাষায়। বিয়ের কারণে ম্যাক্সওয়েল পাকিস্তান সফরেও যেতে পারেননি।

ভিনি রামন ভারতীয় বংশোদ্ভূত তামিল। তিনি মেলবোর্নে বসবাস করেন। রামন মেলবোর্নেই পড়াশোনা করছেন। দুজনের সাক্ষাতের অনেক ছবিই অনেকদিন ধরেই প্রকাশ্যে এসেছে। এমনকি সাম্প্রতিক সময়ে দুজনকেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতে দেখা যায়। ২০২০ সালের ১৩ মার্চ, ভারতীয় রীতি মেনেই বাগদান হয়েছিল। করোনা পরিস্থিতির কারণেই বিয়ের দিন পিছিয়ে দিতে তাঁরা বাধ্য হন। অবশেষে চার হাত এক হতে চলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + 13 =