চাহালের পাশে দাঁড়ালেন শাস্ত্রী, বললেন ‘অভিযুক্তকে দ্রুত রিহ্যাবে পাঠানো হোক’

যুজবেন্দ্র চাহালের পাশে দাঁড়িয়ে সেই ‘মদ্যপ’ অভিযুক্ত ক্রিকেটারকে আজীবন নিষিদ্ধ করার কথা বললেন রবি শাস্ত্রী। ভারতীয় দলের প্রাক্তন হেড স্যার এক স্পোর্টস ওয়েবসাইটে চাহালের সঙ্গে ঘটে যাওয়া ঘটনার তীব্র নিন্দা করলেন।

জেনে নেওয়া যাক ঠিক কোন ঘটনায় এই মুহূর্তে বাইশ গজ তোলপাড়! চলতি আইপিএল-এ রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন চাহাল। দলের একটি অনুষ্ঠানে তিনি ২০১৩ সালে মুম্বই ইন্ডিয়ান্সে খেলার সময় একটা ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা তুলে ধরেছিলেন। চাহাল তাঁর সতীর্থ রবিচন্দ্রন অশ্বিনকে বলেছেন যে, অল্পের জন্য তিনি মৃত্যুর মুখ থেকে ফিরেছিলেন। চাহাল জানান যে, সেই বছর বেঙ্গালুরুতে ম্যাচ হওয়ার পর মুম্বই দলের এক ক্রিকেটার মদ্যপ অবস্থায় ১৬তলার ব্যালকনি থেকে চাহালকে ঝুলিয়ে দিয়েছিলেন! যদিো সেই ‘মদ্যপ’ ক্রিকেটারের নাম গোপনই রেখেছেন চাহাল।

প্রাক্তন শিষ্য চাহালের সঙ্গে অভিযুক্ত ক্রিকেটারের এহেন আচরণে হতবাক শাস্ত্রী। তিনি বলেন, “এটা হাসাহাসির কোনও ব্যাপার নয়। আমি জানি না কে সেই ব্যক্তি! যে করেছে সে নিজের মধ্যে ছিল না। এটা কিন্তু বড় চিন্তার বিষয়। একজন মানুষের জীবনেন ঝুঁকি জড়িয়ে রয়েছে এখানে। কারোর কাছে এটা মজা হতে পারে। এটা কোনও ভাবেই মজা নয়। মদ্যপ অবস্থায় কেউ যদি এরকম কিছু ঘটিয়ে থাকে, তাহলে ভুল হওয়ার সম্ভাবনা আরও বেড়ে যায়। এটা কোনও ভাবেই মেনে নেওয়া যায় না। এরকম ঘটনা আমি প্রথম শুনলাম। এরকম ঘটনা যদি আজকের দিনে ঘটে থাকে, তাহলে অভিযুক্তকে আজীবন নিষিদ্ধ ঘোষণা করে দ্রুত রিহ্যাবে পাঠানো হোক ভাল হয় সে যদি আর খেলার মাঠে না আসে। তখন বুঝবে মজা কাকে বলে!” টিম ইন্ডিয়ার প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহওয়াগও বলেছেন যে, সেই ক্রিকেটারের নাম সামনে আসুক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 4 =