মহুয়াকে বাংলো ছাড়তে প্রয়োজনে বলপ্রয়োগ! ফের নোটিস কর্তৃপক্ষের

সাংসদ বাংলো খালি করা নিয়ে ফের মহুয়াকে নোটিস দিল সংসদের ডিরেক্টরেট অফ এস্টেট।  যত দ্রুত সম্ভব বাংলো খালি করতে হবে মহুয়া মৈত্রকে। নোটিসে এও লেখা হয়েছে, বাংলোটি খালি করতে প্রয়োজনে বলপ্রয়োগও করা হতে পারে। স্বভাবতই, প্রাক্তন সাংসদকে পাঠানো নোটিসের ভাষায় প্রশ্ন উঠে যাচ্ছে, তাহলে কি মহুয়াকে বাংলোছাড়া করতে জবরদস্তির পথেও হাঁটতে পারে মোদি সরকার?

সাংসদ পদ খারিজ হওয়ার পরেই তৃণমূল কংগ্রেস নেত্রী মহুয়া মৈত্রকে সরকারি বাংলো ছাড়তে বলেছিল ডিরেক্টরেট অফ এস্টেট। কিন্তু তিনি তার বিরুদ্ধে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হন। যদিও ওই মামলায় কোনও রায় দেয়নি দিল্লি হাইকোর্ট। এই বিষয় নিয়ে মহুয়াকে ডিরেক্টরেট অফ এস্টেটের কাছে আবেদন করতে বলে। একই সঙ্গে মামলাটিকে তুলে নেওয়ার পরামর্শ দেয় উচ্চ আদালত। তার পরই কেন বাংলো খালি হয়নি, জানতে চেয়ে মহুয়াকে সোমবার নোটিস পাঠায় ডিরেক্টরেট অফ এস্টেট। এবার ফের নেত্রীকে পাঠানো হল নোটিস।

কেন্দ্রীয় সরকারের দাবি, তিনি যে অনৈতিক ভাবে ওই বাড়ির বাসিন্দা নন, তা প্রমাণে মহুয়াকে যথেষ্ট সুযোগ দেওয়া হয়েছিল। কিন্তু তিনি সে কাজে ব্যর্থ হয়েছেন। তাই পত্রপাঠ মহুয়াকে বাংলো খালি করার ‘চূড়ান্ত’পত্র জারি করা হল বলে মনে করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *