রাষ্ট্রায়ত্ত্ব তেল সংস্থার তরফে লরিচালক-পরিবহণ মালিকদের বৈঠকের পর কাজে চালকরা

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: অবশেষে ভয় কাটিয়ে কাজে ফিরলেন চালকরা। পরিবহণের ক্ষেত্রে কেন্দ্রের নতুন আইন লাগু হওয়ায় আতঙ্কিত হয়ে পড়েন চালকরা। যার কারণে কোনও চালক লরি চালাতে চাইছিলেন না। চালকদের মধ্যে থেকে আতঙ্ক কাটাতে মঙ্গলবার বিকেলে পানাগড় ইন্ডাস্ট্রিয়াল পার্কের কোটা গ্রাম সংলগ্ন রাষ্ট্রায়ত্ত্ব তেল সংস্থার বটলিং প্ল্যান্টের পক্ষ থেকে সমস্ত লরি চালকদের ও পরিবহণ সংস্থার মালিকদের নিয়ে বৈঠক করা হয়।
মূলত কেন্দ্র সরকার পরিবহণের ক্ষেত্রে যে নতুন আইন লাগু করেছিল, তা স্থগিত করলেও চালকদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হওয়ার কারণে চালকরা কেউ গ্যাসের ট্যাংকার চালাতে চাইছিল না। যার কারণে সময়ের মধ্যে গ্যাসের সিলিন্ডার গন্তব্যে না পৌঁছনোর ফলে সমস্যায় পড়তে হচ্ছিল সংস্থাকে। এই সমস্ত বিষয় নিয়ে চালকদের সঙ্গে বৈঠকের পাশাপাশি সংস্থার আধিকারিকরা এদিন সাংবাদিক সম্মেলন করে জানান, চালকদের মধ্যে যে ভয় সৃষ্টি হয়েছিল তা কাটানো গিয়েছে। যে কোনও সমস্যায় আধিকারিকরা চালকদের পাশে আছেন বলে আশ্বাস দেওয়ার পরেই এদিন বৈঠকের পর চালকরা লরি নিয়ে গন্তব্যের উদ্দেশ্যে রওনা দেন।
চালকরা জানিয়েছেন, রাস্তায় গাড়ি নিয়ে বের হলে দুর্ঘটনার কবলে পড়লে সেখানকার স্থানীয়রা তাঁদের ওপর আগে চড়াও হয়। কার দোষ সেটা কেউ দেখে না। তাই এই পরিস্থিতিতে প্রশাসন যাতে তাঁদের পাশে থাকে সেই বিষয়টা সংস্থার আধিকারিকরা আশ্বাস দিয়েছেন। এর ফলে তাঁদের আর রাস্তায় গাড়ি চালাতে কোনও সমস্যা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − fourteen =