‘দলের সঙ্গে আছি’ পার্থর মন্তব্যে খোঁচা দিলীপ, সুকান্তর

কলকাতা: শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় জেল হেপাজতেই দিন কাটছে প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের। বিচারকের কাছে কাতর আবেদন সত্ত্বেও মিলছে না জামিন। সোমবার তাঁকে আলিপুর আদালত তোলা হয়েছিল। সেখান থেকে বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নের মুখে পার্থ চট্টোপাধ্যায় বলেছিলেন, তিনি দলের সঙ্গেই আছেন। পার্থর মন্তব্য ছিল, “দলের সঙ্গে আছি। ১০০ বার আছি।”

পার্থর এই মন্তব্যকেই কটাক্ষ করল বিজেপি। মঙ্গলবার নিউটাউন ইকো পার্কে প্রাতর্ভ্রমণে সাংবাদিকদের প্রশ্নের মুখে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ বলেন, ‘দল তো ওঁকে ছেঁটে ফেলেছে’। অন্যদিকে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের কটাক্ষ, ‘দলের জন্য চুরি করেছেন তাই দলের পাশে আছেন’। এদিন বেঙ্গালুরুতে একটি বৈঠকে যোগ দিতে যাওয়ার আগে বিমান বন্দরে দাঁড়িয়ে সুকান্ত মজুমদারের এ নিয়ে প্রতিক্রয়া  “ওঁর তো দলের সঙ্গেই থাকা উচিত। যার জন্য চুরি করেছেন, তার সঙ্গেই তো থাকবেন। দলের জন্যই তো চুরি করেছেন।” অন্য দিকে দিলীপ ঘোষের শ্লেষ, “পার্থ বলছেন দলের সঙ্গেই আছি। কিন্তু দল তো পার্থর সঙ্গে নেই। কারণ, উনি টাকা পয়সার ভাগ দেননি। এখন বলে লাভ নেই। দল ওনাকে ছেঁটে ফেলেছে। অনুব্রত বা মানিকরা দিয়ে থুয়ে খেয়েছেন। তাই দল ওঁদের সঙ্গেও আছে। ওঁদের বোঝা বইছে।”

সোমবার ফের জামিনের আবেদন খারিজ হয়েছে পার্থ চট্টোপাধ্যায়ের। সিবিআই মামলায় ১৪ দিনের জেল হেপাজত ও ইডির মামলায় ৩০ নভেম্বর পর্যন্ত জেল হেপাজতের নির্দেশ দিয়েছে আদালত।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 5 =