অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কড়া ভাষায় আক্রমণ দিলীপ ঘোষের

মেদিনীপুর: নাম না করে অভিষেক বন্দোপাধ্যায়ের পরিবারকে গদ্দার বলে কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ। রবিবার সকালে খড়গপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্যে করে বলেন, কত বছর হলে মানুষের বুদ্ধি হয়? অনেক বছরের এমপি হয়েও ওনার ১৩ বছর লাগল গরিব দুঃস্থ মানুষদের বাড়ি পৌঁছতে। যখন জঙ্গলমহলের লোক চোখে চোখ রেখে মমতা বন্দ্যোপাধ্যায়কে উন্নয়ন নিয়ে প্রশ্ন তুলে বলছেন আমরা কিছু পাইনি, তখন লোকের বাড়ি বাড়ি যাচ্ছে। কিন্তু অনেক দেরি হয়ে গিয়েছে, এখন ওসব করে কোনও লাভ নেই।
রবিবার সকালে মাঠে খোস মেজাজে ফুটবল খেলে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিভিন্ন প্রসঙ্গে তৃণমূল এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন দিলীপ ঘোষ। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মারিশদা অঞ্চলের লোকাল বোর্ড গ্রামে যাওয়া প্রসঙ্গে বিজেপি সাংসদ বলেন, কেন আজ লোকের বাড়ি বাড়ি যেতে হচ্ছে। আপনার নেতারা কাজ না করে বাড়িতে বোম বন্ধুক মজুত করবে। রোজ বিস্ফোরণ হচ্ছে। মরছে ওদেরই লোক। নিজেরা মারামারি করে মরছে নয়তো বোম ফেটে মরছে। সারা বাংলাকে বোম বন্ধুক আর বারুদের স্তূপে পরিণত করে পঞ্চায়েত নির্বাচন জিততে চাইছেন। উনি আবার বলছেন শান্তিপূর্ণ ভোট হবে। এইসব গল্প বলে লোককে খুন করা হচ্ছে। এত লোক মারা যাচ্ছে তার দায় কে নেবে? ভূপতিনগরের ঘটনার পর আগামী পঞ্চায়েত নির্বাচনে অশান্তির আশঙ্কা করছেন দিলীপ ঘোষ। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে আক্রমনাত্মক ভঙ্গিতে তিনি বলেন, ‘যার পরিবার পশ্চিমবাংলায় সবথেকে বড় গদ্দার, সেই আবার লোককে গদ্দার বলছে। নিজেদের পরীক্ষা করুন, বংশ পরিচয় দেখুন। দুর্নীতি ছাড়া কি আছে ওদের জীবনে। আমরা তো খেলা শুরু করছি আজ থেকে। ডিসেম্বর এসেছে খেলা শুরু হয়ে গিয়েছে।’ দিলীপ ঘোষকে প্রশ্ন করা হয়, তৃণমূল সূত্রে জানা যাচ্ছে, বিজেপি নাকি বিধায়ক সাংসদদের কেনার প্রস্তুতি শুরু করেছে। এ প্রসঙ্গে তার বিস্ফোরক মন্তব্য এরা কি গোরু, ছাগল নাকি যে এদের কিনব !
গোরুর দামের থেকেও কম দাম তৃণমূল বিধায়ক সংসদদের। এই পচা মাল কেউ নেবে না, একবার নিয়ে আমরা ঠকেছি। আর নেব না এসব মাল।’
ডিসেম্বরে বড় চমক প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন ‘খেলা হচ্ছে তো। ডিসেম্বরেই বড় খেলা দেখতে পাবেন। মোয়া হবে নলেন গুড় হবে, সব হবে।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + eighteen =