ঘাটাল কেন্দ্রে দেব-হিরণ লড়াই!

নিজস্ব প্রতিবেদন, মেদিনীপুর: খড়গপুর টাউন বিধানসভা কেন্দ্রের বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের লোকসভা নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে জল্পনা শুরু হয়েছে। সূত্রের খবর, লোকসভা নির্বাচনে তাঁকে দল যদি প্রার্থী করতে চায় তা হলে তাঁর কোনও আপত্তি নেই বলে জানিয়েছেন খড়গপুরের বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। এক্ষেত্রে অবশ্য নিজে থেকে আগ বাড়িয়ে দলের কাছে তিনি কোনও আবদার করবেন না বলেও জানিয়েছেন।
হিরণ জানিয়েছেন, গত বিধানসভা, পুরসভা এবং পঞ্চায়েত নির্বাচনে তাঁকে প্রতিদ্বন্দ্বিতায় নামানো হয়েছিল। তিনটি ক্ষেত্রেই অর্থাৎ বিধানসভা নির্বাচনে খড়গপুর সদর কেন্দ্র থেকে, পুরসভা নির্বাচনে খড়গপুর পুরসভার ৩৩ নম্বর ওয়ার্ড থেকে এবং পঞ্চায়েত নির্বাচনে খড়গপুরের পঞ্চায়েত সমিতিতে তিনি দলকে জয় এনে দিয়েছেন। নির্বাচনী লড়াইয়ে প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাওয়ার পরেও দল সে ভাবে তাঁকে মর্যাদা না দেওয়ার অভিযোগে অভিমানে তিনি দলবদল করতে চলেছেন বলেও খবর রটে।
দলীয় সূত্রে জানা যায়, মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষের সঙ্গে হিরণের সম্পর্ক খুব একটা ভালো না থাকায় শেষ পর্যন্ত দলে ধরে রাখতে এগিয়ে আসেন শুভেন্দু অধিকারী। সূত্রের খবর, রাজ্যে লোকসভা নির্বাচনের প্রার্থী নিয়ে বিজেপিতে যে প্রাথমিক আলোচনা হয়েছে সেখানে হিরণকে ঘাটালের সেলেব্রেটি সাংসদ দেবের বিরুদ্ধে প্রার্থী করার প্রস্তাব উঠেছে। লোকসভা নির্বাচনে প্রার্থী ঠিক করার ক্ষেত্রে শুভেন্দু অধিকারীর গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে বলে মনে করা হচ্ছে। সেজন্য শুভেন্দু ঘনিষ্ঠ হওয়ায় লোকসভা নির্বাচনে হিরণের প্রার্থীপদ পেতে তেমন কোনও অসুবিধা হওয়ার কথা নয় বলেই খবর। দলে তাঁর গুরুত্ব বোঝাতে গত শুক্রবার বিজেপির রাজ্য যুব মোর্চার ইনচার্জ করা হয়েছে হিরণ চট্টোপাধ্যায়কে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *