জলপাইগুড়িতে লাইনচ্যুত মালগাড়ি, ছিঁড়ে গেল বৈদ্যুতিক তারও

জলপাইগুড়ি : ফের লাইনচ্যুত মালগাড়ি! মঙ্গলবার সকালে জলপাইগুড়ির নিউ ময়নাগুড়ি স্টেশনে ঘটেছে দুর্ঘটনাটি। ওই মালগাড়িটির বেশ কিছু কামরা লাইনচ্যুত হয়ে গিয়েছে। বৈদ্যুতিক তারও ছিঁড়ে গিয়েছে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এদিন সকালে নিউ ময়নাগুড়ি স্টেশনে ঢোকার মুখেই লাইনচ্যুত হয়ে যায় মালগাড়িটি। মালগাড়িটি অসম থেকে নিউ জলপাইগুড়ির দিকে আসছিল। ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে রেলের বৈদ্যুতিক খুঁটি। কীভাবে এই দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে রেল। রেললাইন থেকে নেমে যায় কয়েকটি চাকা। লাইনের ধারে যে বিদ্যুতের খুঁটি ছিল, সেটিও ক্ষতিগ্রস্ত হয়। এর জেরে ওই রুটে সকাল থেকে ট্রেন চলাচল ব্যাহত হয়। রেলের উচ্চপদস্থ আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছেছেন।

উত্তর-পূর্ব ফ্রন্টিয়ার রেল জোনের সিপিআরও জানিয়েছেন, আলিপুরদুয়ার ডিভিশনের নিউ ময়নাগুড়ি স্টেশনে লাইনচ্যুত হয়ে যায় খালি মালগাড়ির ৫টি বগি। অন্য রুটে ট্রেন চালানো হয়, ট্রেন চলাচল প্রভাবিত হয়নি।

অলিপুরদুয়ারের ডিআরএম-সহ অন্যান্য রেল আধিকারিকরা ঘটনাস্থলে যাচ্ছেন। স্টেশন সুপারিনটেনডেন্ট মুকেশ কুমার বলেছেন, মঙ্গলবার সকাল ৬.২০ মিনিট নাগাদ মালগাড়িটি লাইনচ্যুত হয়। হতাহতের কোনও খবর নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − 7 =