ব্রিগেড থেকে ফেরার পথে মৃত তৃণমূল কর্মী

নিজস্ব প্রতিবেদন, রায়না: ব্রিগেডে তৃণমূলের জনগর্জন সভা থেকে ফেরার পথে বাসে ওঠার আগেই কলকাতাতেই মর্মান্তিক ভাবে মৃত্যু হল এক তৃণমূল কর্মীর। মৃতের নাম অতুয়াল মণ্ডল। বয়স ৬৪ বছর। তাঁর বাড়ি পূর্ব বর্ধমানের রায়না ১ নম্বর ব্লকের হিজলনা পঞ্চায়েতের শালগাছা গ্রামে।
তৃণমূলের রায়না ১ নম্বর ব্লক সভাপতি বামদাস মণ্ডল জানিয়েছেন, আতুয়াল মণ্ডল দলের একজন একনিষ্ঠ ও সক্রিয় কর্মী ছিলেন। পাশাপাশি আতুয়াল মণ্ডল তাঁর বাল্যবন্ধুও ছিলেন। এদিন সকালে অসুস্থতা থাকা সত্ত্বেও দলনেত্রীর ডাকে সভায় এসেছিলেন। স্বাভাবিক ভাবেই আতুয়াল মণ্ডলের এই আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে দলীয় কর্মী থেকে রায়নার শালগাছা গ্রামে।
বামদাস মণ্ডল জানিয়েছেন, এদিন সভা শেষ হয়ে যাওয়ার পর বাস ধরতে সবাই হেঁটে অনেকটা পথ আসেন। সেখানে একটি গাছের তলায় বিশ্রাম নিতে বসার পর আতুয়াল মণ্ডল জল খাওয়ার পরই মাটিতে লুটিয়ে পড়েন। তড়িঘড়ি বাকি দলীয় কর্মীরা তাঁকে নিয়ে যান পিজি হাসপাতালে। কিন্তু সেখানকার চিকিৎসক আতুয়াল মণ্ডলকে মৃত বলে ঘোষণা করেন। এরপরই দলীয় কর্মীর মৃত্যুর খবর পৌঁছে দেওয়া হয় দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়ের কাছে। পাশাপাশি মন্ত্রী স্বপন দেবনাথকেও ঘটনার বিষয়ে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + eight =